AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জমির নিয়ে বিরোধ, আগুন পুড়িয়ে হত্যার চেষ্ঠা!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩৩ এএম, ২৩ মার্চ, ২০২১
জমির নিয়ে বিরোধ, আগুন পুড়িয়ে হত্যার চেষ্ঠা!

সিলেটের জালালাবাদ এলাকায় মোগলগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জেরে এক যুবককে পেট্রোল দিয়ে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্ঠা করেছে প্রতিপক্ষ।

ঘটনাটি ঘটেছে ১৯ মার্চ বৃস্পতিবার রাত দেড় টার দিকে জালাবাবাদ থানাধীন মোগলগাঁও ইউনিয়নের কেমিদপুর (বুলতাপড়া) গ্রামের নিজ বাড়িতে। 

অগ্নি দগ্ধ যুবকের নাম সাজু মিয়া (২৮), আহতকে গুরুত্ব অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। সেখানে তিনি আশস্কাজনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছেন।

২০ মার্চ সাজুর ভাই রুবেল আহমদ বাদি হয়ে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেছেন।বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

মামলার এজহার সূত্রে জানা যায়, সাজু মিয়া বৃহস্পতিবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়লে । রাত অনুমান দেড়টার দিকে তার ঘরের সামনে থাকা খড়ের গাদায় আগুন জ্বলছে বুঝতে পেরে দরজা খুলতেই ৩ যুবক সাজুর উপর পেট্রোল ছুাড়ে মারে সাথে সাথে তার শরীরের আগুন ধরে যায়। তার আর্ত চিৎকারে আশ পাশের লোকজন ছুঁটে আসলে আহত অবস্থায় ওসমানীতে নিয়ে গেলে ডাক্তার উন্নত চিকিৎসার ঢাকায় প্রেরণ করে। তখন দুস্কৃতিকারীরা পালিয়ে যায়, এদিকে পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্ঠা চালিয়ে যাচ্ছে।

একুশে সংবাদ/ আ.ক.রু / এস

Link copied!