AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পুরহাটে পুনরায় নির্বাচনের দাবী বিএনপির


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
জয়পুরহাটে পুনরায় নির্বাচনের দাবী বিএনপির

শান্তিপূর্ণ পরিবেশে জয়পুরহাট পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলেছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮ টা থেকে পৌর এলাকার ২২ টি কেন্দ্রে (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয় বিকাল ৪ টা পর্যন্ত চলে এ ভোটগ্রহণ।

প্রথম শ্রেনীর জয়পুরহাট পৌর সভায় ৫২ হাজার ২ শত ৭৩ জন ভোটার এই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) এর মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে ভোট গ্রহণের শুরু থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো। এরমধ্যে বেশিভাগ নারী ভোটাদের উপস্থিতি ছিল ব্যাপক।

রিটার্নিং কর্মকর্তা ও জয়পুরহাট জেলা নির্বাচন অফিসার শহীদুল ইসলাম জানান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশপাশি নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রতিটি কেন্দ্রে অস্ত্রসহ ৫ জন পুলিশ ও ৯ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করেছেন। এছাড়া ভোটের মাঠে পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন করা হয়। এবং নির্বাচনে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

অপরদিকে পুনরায় নির্বাচনের দাবী করে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ও জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামছুল আলম তার নিজ বাস ভবন অফিসে অনুষ্ঠিত নির্বাচনে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন তার লিখিত বক্তব্যে ভোট বর্জন না করে পুনরায় নির্বাচনের দাবী করেন। 

সংবাদটি পাঠানো পর্যন্ত এখনো ভোট গননা চলছে ফলাফলের সংবাদটি পরে প্রকাশিত হবে। 

একুশেসংবাদ/নিরেন/অমৃ

Link copied!