AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদী ও মাধবদী পৌরনির্বাচনে ভোটগ্রহণ সুষ্ঠু করতে ব্রিফিং 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:২৩ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
নরসিংদী ও মাধবদী পৌরনির্বাচনে ভোটগ্রহণ সুষ্ঠু করতে ব্রিফিং 

নরসিংদী সদর উপজেলার নরসিংদী পৌরসভা ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত হয়েছে। আজ শনিবার নরসিংদী পুলিশ লাইন্সে আগামীকালের ও-ই দুই পৌরসভার ভোটগ্রহণ উপলক্ষে এ নির্বাচনী ব্রিফিং অনুষ্টিত হয়। 

নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম এর সভাপতিত্বে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে অনুষ্ঠিত উক্ত ব্রিফিং-এ উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নরসিংদী পৌর সভা নির্বাচনের রিটার্নি অফিসার কমল কুমার ঘোষ, জেলা নির্বাচন কর্মকর্তা ও মাধবদী পৌরসভার রিটার্নিং অফিসার মোঃ মেজবাহ উদ্দিনসহ মাধবদী পৌরসভা, জেলা এ্যাডজুটেন্ট, আনসার ও ভিডিপি, নরসিংদীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর জানান, ভোট গ্রহণ সুষ্ঠু করতে পেশাদারিত্বের সাথে সকলকে দায়িত্ব পালনের জন্য নির্দেশনা প্রদান করা হয়। অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। নির্বাচনী দায়িত্ব পালনে কোন গাফিলতি পরিলক্ষিত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া দায়িত্ব পালনের সময় সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যও সকলকে পরামর্শ প্রদান করা হয়।

একুশে সংবাদ / সা.হ /এস

Link copied!