AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জমি নিয়ে বিরোধ, মা-মেয়েকে কুপিয়ে হত্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৪৯ এএম, ২০ জানুয়ারি, ২০২১
জমি নিয়ে বিরোধ, মা-মেয়েকে কুপিয়ে হত্যা

কক্সবাজার সদরে জমি নিয়ে কোন্দলের জেরে মা ও মেয়েকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৯ জানুয়ারি) আনুমানিক রাত আটটার দিকে দিকে কক্সবাজারের সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের চরপাড়ার এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত দু’জন ওই এলাকার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তার মেয়ে জন্নাতুল ফেরদৌস (১৩)। সে উপজেলার জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বসতবাড়ি নিয়ে আবুল কালাম গং ও আজিজুল হক গং এর মধ্যে বিরোধ চলছিলো। তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মৃত জাফর আলমের পুত্র আবুল কালাম (২৭) ধারালো দা দিয়ে আজিজুল হক বাবুর্চীর স্ত্রী রাশেদা বেগম ও তার স্কুল পড়ূয়া মেয়ে জান্নাতুল ফেরদাউসকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। 

স্থানীয় চরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন জানান, ধারালো দা দিয়ে রাশেদা ও তার মেয়েকে কোপালে ঘটনাস্থলেই রাশেদার মৃত্যু হয়। পরে স্থানীয়রা জান্নাতুলকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এদিকে ইসলামাবাদ ইউপি মেম্বার সাইফুল ইসলাম জোড়া খুনের বিষয়টি নিশ্চিত করেন। 

এ ঘটনার পরপরই কক্সবাজার সদর থানাধীন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. আবদুল হালিমসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। খুনি আবুল কালাম ঘটনার পর পর গা ঢাকা দিয়েছে। এই প্রসঙ্গে তিনি জানান, আবুল কালামকে আটক করতে পুরো এলাকায় অভিযান শুরু করেছে পুলিশ।

একুশে সংবাদ/অমৃ

Link copied!