AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আখাউড়া পৌর নির্বাচনে ৫৭ প্রার্থীর মনোনয়ন দাখিল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:২৮ পিএম, ১৭ জানুয়ারি, ২০২১
আখাউড়া পৌর নির্বাচনে ৫৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল আজ। রোববার(১৭জানুয়ারি) উৎসব মুখর পরিবেশে আওয়ামিলীগের ৪ বিদ্রোহী মেয়র প্রার্থীসহ বিভিন্ন পদে ৫৭ জন প্রার্থী উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এরমধ্যে মেয়র পদে ৬জন,আওয়ামিলীগ থেকে নৌকা প্রতীকে বর্তমান মেয়র মো:তাকজিল খলিফা কাজল,বিএনপি থেকে জয়নাল আবেদীন আব্দু,আওয়ামিলীগের বিদ্রোহীরা হলেন যথাক্রমে সাবেক মেয়র নূরুল হক ভূইয়া,মোহাম্মদ আলী ভূইয়া,মোবারক হোসেন রতন,সফিকুল ইসলাম।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

এসময় জেলা নির্বাচন কর্মকর্তা ও আখাউড়া পৌরসভা সাধারন নির্বাচন এর রিটার্নিং কর্মকর্তা মো: জিল্লুর রহমান উপস্থিত থেকে মনোনয়নপত্র গ্রহণ করেন। আগামী ১৪ ফেব্রুয়ারি ৪র্থ ধাপে আখাউড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে ৩ জানুয়ারি আখাউড়া পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা ও আখাউড়া পৌরসভা সাধারন নির্বাচন এর রিটার্নিং কর্মকর্তা মো: জিল্লুর রহমান বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে প্রার্থীরা উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠিত হবে।

একুশে সংবাদ/ এনা.হ/এস

Link copied!