AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার দুই সহযোগী কারাগারে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৯ পিএম, ৪ ডিসেম্বর, ২০২০
ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার দুই সহযোগী কারাগারে

বগুড়ার ধুনট উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার ২ সহযোগী আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার দেউরিয়া গ্রামের ইব্রাহিমের ছেলে আব্দুল মান্নান (৪০) ও একই গ্রামের রিপন হোসেনের স্ত্রী সাথী খাতুন (৩৬)। শুক্রবার দুপুরের পর তাদের ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দেউড়িয়া গ্রামের এক কৃষকের মেয়ে গোপালনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। ওই স্কুলছাত্রীকে একই গ্রামের মজিবর রহমানের ছেলে মাসুদ রানা (৩৫) স্থানীয় ইউপি সদস্য ফজলুল হক বাবুর সহযোগীতায় ১৬ জুলাই গ্রামের রাস্তা থেকে অপহরণ করে। স্কুলছাত্রী ওই দিন সকালে বাড়ি থেকে পার্শ্ববতি কুনকইনা গ্রামে নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিল। 

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদি হয়ে ১২ আগস্ট ধুনট থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় মাসুদ ও ফজলুল হক ছাড়া আরও পাঁচজনকে আসামি করা হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর ওই স্কুলছাত্রীকে সিরাজগঞ্জের চান্দাইকোনা এলাকা থেকে উদ্ধার করেছেন তার স্বজনরা।  উদ্ধারের পর ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এতে ধর্ষণের প্রমাণ মিলেছে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ২ সহযোগী আসামীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!