AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘মৌলবাদী ও স্বাধীনতাবিরোধী শক্তি যা বলেছে তা অপপ্রচার’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫৩ পিএম, ২ ডিসেম্বর, ২০২০
‘মৌলবাদী ও স্বাধীনতাবিরোধী শক্তি যা বলেছে তা অপপ্রচার’

কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নিযুক্ত ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. সিরাজুল মোস্তফা বলেন, ভাস্কর্যের ব্যাপারে মৌলবাদী শক্তি, স্বাধীনতা বিরোধী শক্তি যা বলেছে তা অপপ্রচার। ইসলাম ধর্ম তাদের বক্তব্য সমর্থন করে না। বর্তমান সরকার ইসলামের জন্য যা করছে তা ধর্ম সমর্থন করে। ধর্মের অর্থ হচ্ছে আল্লাহ-এর নৈকট্য লাভ করা, মানুষের সেবা করা। ধার্মিক মানুষের নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু সম্পর্কে, দল সম্পর্কে, সরকার সম্পর্কে কেউ যদি প্রশ্ন তোলে সেই প্রশ্ন অবান্তর, এগুলো যড়যন্ত্রের অংশ, উদ্দেশ্য প্রনোদিত এবং রাজনৈতিক কু উদ্দেশ্যে এ অপপ্রচারগুলো করা হচ্ছে। এর আগে একটি ইসলামিক দেশে বিগত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী যে কাজগুলো করেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজগুলো করেছেন।

এরআগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধ বেদীতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা জানান, কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নিযুক্ত ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাড. সিরাজুল মোস্তফা। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!