AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রায়পুরায় ৫ বছরের শিশুকে জলপাই খাওয়ার কথা বলে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৫ পিএম, ২৯ নভেম্বর, ২০২০
রায়পুরায় ৫ বছরের শিশুকে জলপাই খাওয়ার কথা বলে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

নরসিংদীর রায়পুরা উপজেলায় জলপাইয়ের লোভ দেখিয়ে পাঁচ বৎসরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস (২২) নামে এক যুবকে গ্রেপ্তার করা হয়েছে থানা পুলিশ। গত ২৭শে নভেম্বর শনিবার দুপুর ২টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের কুকুরমারা শ্মশান সংলগ্ন একটি কাঠবাগানে এ ঘটনা ঘটে। ২৯ শে নভেম্বর  রবিবার ভুক্তভুগী শিশুর বাবা বাদী হয়ে রায়পুরা থানায়  ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্ত ধর্ষক নির্মল একই ইউনিয়নের কুকুরমারা গ্রামের প্রমোদ বিশ্বাসের ছেলে। তিনি পেশায় কৃষক।

রায়পুরা থানার উপপরিদর্শক দেব দুলাল দে বলেন, শিশু ধর্ষণের ঘটনার সংবাদ পেয়ে শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে নির্মলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার  হয়। ধর্ষিতা শিশুর ডাক্তারী পরীক্ষার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভুগী ওই শিশু তার বাড়ির পেছনে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। ওই সময় জলপাইয়ের লোভ দেখিয়ে শিশুটিকে সেখান থেকে ডেকে আনে নির্মল। এরপর কুকুরমারা শ্মশান সংলগ্ন কাঠবাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় নির্মল। পরে ওই শিশু উক্ত ঘটনা তার পরিবারকে জানালে তারা পুলিশকে খবর দেয়। এরপর শনিবার রাতে পুলিশ গিয়ে ধর্ষক নির্মলকে গ্রেপ্তার করে।

রায়পুরা থানার উপ-পরিদর্শক দেব দুলাল দে বলেন, এ ঘটনায় ধর্ষিতা শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছে। ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রমোদ বিশ্বাসের সাথে কথা বলে জানা যায়, আমরা দুপুরে কৃষি জমিতে কাজ করতে ছিলাম এ ব্যাপারে কিছুই জানিনা। তিন বছর আগে বিয়ে করিয়ে ছিলাম বৌ কয়েক দিন যাবার পর বাপের বাড়ি চলে যায়। অনেক চেষ্টা করেও আর আসেনাই। ডাইবেটিক ও মানসিক অসুস্থতায় ভোগছিলো। আমি নিতান্ত সাদা সিদে গরীব মানুষ।

একুশে সংবাদ/এআরএম

Link copied!