AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নবীগঞ্জে পল্লীচিকিৎসকদের আয়োজনে স্বাস্থ্য বিষয়ক কনফারেন্স


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:১৪ এএম, ২৯ নভেম্বর, ২০২০
নবীগঞ্জে পল্লীচিকিৎসকদের আয়োজনে স্বাস্থ্য বিষয়ক কনফারেন্স

হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেছেন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ আজ দিশেহারা। বাদ পড়েনি আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবাইকে মাক্স পড়াসহ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন। আমাদের সকলের উচিত সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থবিধি মেনে চলা। এতে সুরক্ষিত থাকবেন আপনি,আপনার পরিবার। 

পল্লীচিকিৎসকদের উদ্দেশ্যে তিনি বলেন,আপনারা আপনাদের সীমাবদ্ধতার মধ্য দিয়ে জনসাধারনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিবেন। দয়া করে ডাক্তার লিখবেননা। 

তিনি বলেন আপনারা ধর্য্য ধরেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদেরও সম্মানিত করবেন। তিনি উপজেলা ভিত্তিক পল্লীচিকিৎসক  সমিতি করার অনুরোধ করেন।

তিনি শনিবার (২৮ নভেম্বর ) বিকেলে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমবায় সমিতির আয়োজনে বিশ্ব করোনাকালীন সচেতনতা ও স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

পল্লীচিকিৎসক সমিতির সভাপতি চন্দন রায় হারুর সভাপতিত্বে সাধারন সম্পাদক জালাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী।

বক্তব্য রাখেন ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন,নবীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি আশাহীদ আলী আশা,পল্লী চিকিৎসক এসপি সরকার, মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক নিজামুল ইসলাম,ইনাতগঞ্জ বাজার কমিটির সভাপতি দিলবার হোসেন, ইনাতগঞ্জ ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক শাহ এস এম লিমন অজয় কুমার,আব্দুল মালিক,ফজলুর রহমান,বাপ্পি সরকার,বিজন কুমার আচার্য্য,বিদুৎ কুমার আচার্য্য,সৌরব বর্ধন,নজরুল ইসলাম খোকন প্রমূখ। 

এছাড়াও নবীগঞ্জ উপজেলার একাংশের ১/২/৩/১০ নং ইউনিয়নের  প্রায় ৮০/৯০ পল্লী চিকিৎসক সহ সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পল্লী চিকিৎসক  সমিতির পক্ষ থেকে অতিথি বৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়।

একুশে সংবাদ/এআরএম

Link copied!