AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুকসুদপুরে মেধাবী শিক্ষার্থী সুমন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২৫ পিএম, ২৬ নভেম্বর, ২০২০
মুকসুদপুরে মেধাবী শিক্ষার্থী সুমন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন 

গোপালগঞ্জের মুকসুদপুরে ইউরোপিয়ান ইউনিভার্সিটির বিএসসি (ইঞ্জিনিয়ার) শেষবর্ষের মেধাবী শিক্ষার্থী সুমন খান (২৭) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
 
২৬ নভেম্বর বৃহস্পতিবার সকালে মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ভাকুড়ি থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলার  সোনালী ব্যাংক  মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে সুমন খান হত্যার আসামী হুমায়ুন কবির বিল্লাল খান, রুবেল, ফুরকান, লুৎফর, মঞ্জুর, ময়ুর ও ইবাদের ফাঁসির দাবিতে  উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করে। মানবন্ধন শেষে এক সংক্ষিপ্ত পথসভায় বক্তৃতা করেন নিহত সুমন খানের ভাই মোঃ রুহুল আমিন খান রিপন, রাজু খান, রড় বোন শিলা বেগম, ছোট চাচা ঈমানউদ্দীন খান, সমাজসেবী জামিল হোসেন, হেমায়েত হোসেন প্রমূখ। মানববন্ধনের  নের্তৃত্ব দেন নিহত সুমন খানের বড় ভাই  মোঃ রুহুল আমিন খান রিপন। মানববন্ধন ও রিক্ষোভ মিছিলে  উপজেলার  গোবিন্দপুর ইউনিয়নের ভাকুড়ি, ঢাকপাড়, ফুলেরপাড়  গ্রামবাসীসহ এলাকার ৫ শতাধিক জনগণ অংশগ্রহন করে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, কয়েকজন আসামীকে গ্রেফতার করা হয়েছে বাকী আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যহত রয়েছে। 

প্রসঙ্গত; গত ৩০ অক্টোবর শুক্রবার সকালে গোবিন্দপুর ইউনিয়নের ভাকুড়ি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আলী খানের  ছেলে ইউরোপিয়ান ইউনিভার্সিটির বিএসসি শেষবর্ষের মেধাবী শিক্ষার্থী সুমন খান (২৭) মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে কর্ত্যবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর  মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

একুশে সংবাদ/এআরএম

Link copied!