ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

নড়াইলে জুয়া খেলা অবস্থায় পুলিশের হাতে ইউপি সদস্যসহ আটক ৪


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নড়াইল
নভেম্বর ২২, ২০২০, ০৬:১৪ পিএম
নড়াইলে জুয়া খেলা অবস্থায় পুলিশের হাতে ইউপি সদস্যসহ আটক ৪

নড়াইলে জুয়া খেলা অবস্থায় ইউপি সদস্যসহ গোয়েন্দা পুলিশ ৪ জনকে আটক করেছে। নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নির্দেশে, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, (২২নভেম্বর) রোববার দুপুরে কালিয়া থানার পুরুলিয়া গ্রাম থেকে, গোপন সংবাদের ভিওিতে, জুয়াখেলা অবস্থায় পুরুলিয়া ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য (মেম্বার) একাধীক (১২) টি মামলার জামিন প্রাপ্ত আসামী মোঃ কোবাদ হোসেন (৪৮) পিতা মৃত জব্বার সাং-লক্ষিপুর, থানাঃ কালিয়া,জেলা, নড়াইল সহ (৪) জনকে, এসআই আনিস, সঙ্গিও এসআই মাফুজুর কনেষ্টবল বিকাশ, দেলোয়ার, শিবলি, সরোয়ার সহ গ্রেফতার করা হয়।

এদিকে, লক্ষ্মীপুর গ্রামের একাধীক ব্যক্তি নাম পরিচয় দিতে অনিচ্ছুক অভিযোগ করে জানান, কোবাদ হোসেন একজন ইউপি সদস্য হয়ে কিভাবে জুয়া খেলায় ব্যস্ত থাকেন ভেবে পায়না, একজন ইউপি সদস্য গ্রাম তথা সমাজের উন্নয়নকাজে ব্যস্ত থাকার কথা কিন্তু তিনি জুয়া খেলায় ব্যস্ত থাকেন,এ কেমন জনপ্রতিনিধি।

গ্রামবাসি আরো জানান, কোবাদ হোসেন মেম্বার যা করে বেড়ায় তাতে অনেক বড় সাস্তি হওয়া উচিৎ ছিল, একজন জুয়ারীকে সামান্য সাস্তি দেয়াতে তার শিক্ষা হয় না, আবারও হাজত খেটে বেরিয়ে এসে কোবাদ মেম্বর জুয়া খেলবে বলেও জানান।

গোয়েন্দা পুলিশের এসআই আনিস এ প্রতিবেদক কে জানান, রোববার দুপুরে গোপন সংবাদ পেয়ে এসপি সারের নির্দেশে অভিযান পরিচালনা করি এসময় বর্তমান ইউপি সদস্য মোঃ কোবাদ হোসেন সহ ৪ জুয়ারীকে আটক করে মোবাইল কোর্টের মাদ্ধমে ৪ জুয়ারীকে ৭ দিন করে বিনাস্রম কারাদন্ড প্রদান করেন।

একুশে সংবাদ/এআরএম