AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে কৃষককে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১৬ পিএম, ২২ নভেম্বর, ২০২০
ধুনটে কৃষককে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলায় মাদক কারবারে বাধা দেয়ায় এক কৃষককে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী সুলতান আলীকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। সুলতান আলী উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারি গ্রামের আলতাব আলীর ছেলে।

রবিবার দুপুরের দিকে ১০ দিনের রিমান্ডের আবেদন করে সুলতান আলীকে ধুনট থানা থেকে বগুড়া আদালতে পাঠানো হয়েছে। এরআগে শনিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে ঢাকার কাফরুল থানা এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শৈলমারি গ্রামের আলতাব হোসেনের ছেলে সুলতান আলী, ফিরোজ আহম্মেদ ও কফিল উদ্দিনের ছেলে আব্দুল হান্নান এলাকার চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে। এলাকায় মাদক দ্রব্য ব্যবসার প্রতিবাদী ছিল একই গ্রামের মোকছেদ আলীর ছেলে রজনু মিয়া। এ কারনে সুলতান ও তার সহযোগীরা রনজুর উপর ক্ষুব্ধ হয়ে উঠেছিল। এ অবস্থায় গত ৩১ জানুয়ারী সন্ধ্যায় রনজু মিয়া বাড়ির অদুরে নিজের জমিতে পাওয়ার টিলার দিয়ে চাষ করছিলেন। 

রাত ৯টার দিকে সুলতান ও তার সহযোগীরা জমির ভেতর রনজুকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। স্বজনরা রনজুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত রনজুর স্ত্রী শিরিনা খাতুন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলায় সুলতান আলী, ফিরোজ ও আব্দুল হান্নানের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত আরো ৬ জনকে আসামী করা হয়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুলতান আলী ঢাকার কাফরুল থানা এলাকা থেকে গ্রেপ্তারের পর রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর সাপেক্ষে তাকে জিজ্ঞাসাবাদে ঘটনার মুল রহস্য উন্মোচন হতে পারে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!