AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নকলায় কৃষক লীগের উদ্যোগে বিনামূল্যে ধান ও শাক-সবজির বীজ বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩৫ এএম, ১১ নভেম্বর, ২০২০
নকলায় কৃষক লীগের উদ্যোগে বিনামূল্যে ধান ও শাক-সবজির বীজ বিতরণ

শেরপুর জেলার নকলা উপজেলায় বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে ৮০ জন প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে হাইব্রিড হীরা-১২ জাতের ধান বীজ ও বিভিন্ন শাক-সবজির বীজ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল সোমবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বাংলাদেশ কৃষকলীগ নকলা উপজেলা শাখার ব্যবস্থাপনায় বীজ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ কৃষকলীগ নকলা উপজেলা শাখার আহ্বায়ক আলমগীর আজাদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মুন্নাফ খান এর সঞ্চালনায় এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ নজরুল ইসলাম।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান (শাকিক), শেরপুর জেলা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল কাদির ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিজু, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল ও যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও কৃষক লীগের নেতা-কর্মীসহ শতাধিক প্রান্তিক কৃষক-কৃষাণী, স্থানীয় সাংবাদিক ও এলাকার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!