AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৫৬ পিএম, ৪ অক্টোবর, ২০২০
টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

টাঙ্গাইলের ঘাটাইলে ডিমের ট্রাকের ধাক্কায় শাহিন মিয়া(৩০) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন ও সাবেক ইউপি মেম্বার বাদল(৪০) আহত হয়েছেন।

রোববার দুপুর ১টায় উপজেলার জামুরিয়া ইউনিয়নের হরিপুর নামক স্থানে ঢাকা ময়মনসিংহ মহা সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার গলগন্ডা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। আহত ব্যক্তিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জামুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার।
 
ঘাটাইল থানার পুলিশের উপপরিদর্শক(এসআই) মতিউর রহমান ও প্রত্যক্ষদর্শী জানান, রোববার দুপুর ১টায় সাবেক ইউপি মেম্বার বাদল মোঃ শাহিন মিয়া মোটর সাইকেল যোগে উপজেলার ব্রাহ্মনশাসন নামক স্থানে যাওয়ার সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের হরিপুর নামক স্থানে ঢাকা গামী ঢাকা মেট্রো ১১-২৭৭৮নং ডিমের ট্রাক অতিক্রম করার সময় ধাক্কায় রাস্তার উপরে দুজন পড়ে যায়। এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় ২জনকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্য রত চিকিৎসক শাহিন মিয়া(৩০) কে মৃত ঘোষনা করে অপর জনকে মুমুর্ষ অবস্থায় সাবেক ইউপি মেম্বার মোঃ বাদল মিয়াকে টাঙ্গাইল শেখ হাসিনা মেড্যিাল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়।

ঘাটাইল থনার উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান জানায়, চালক হেলপার পলাতক ট্রাক আটক করা হয়েছে। নিহত ব্যক্তিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

একুশে সংবাদ/বা.বা/এআরএম

Link copied!