AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানিকগঞ্জ সদর হাসপাতালে সরকারি চাকরির ভুয়া বিজ্ঞপ্তি, থানায় জিডি


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০৩:০৫ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪
মানিকগঞ্জ সদর হাসপাতালে সরকারি চাকরির ভুয়া বিজ্ঞপ্তি, থানায় জিডি

মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল (সদর) হাসপাতালে সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে প্রতারকচক্র। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের নজরে আসার পর থানায় জিডি করা হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে হাসপাতালের অফিস সহকারী কাম ডাটা এন্ট্রি অপারেটির মো: সোহেল রানা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি জিডি করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি গ্রুপে Hospital Authority নামের একটি ফেসবুক আইডি থেকে ভুয়া বিজ্ঞপ্তিটি প্রচার করা হয়েছে। সেখানে ছয়টি পদে অনির্ধারিত জনবল নিয়োগ দেয়া হবে বলে উল্লেখ করা হয়ছে।

জিডি সম্পর্কে মোঃ সোহেল রানা বলেন, গত কয়েকদিন যাবৎ মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের নামে সামাজিক যোগাযোগ মাধ্যেম একটি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হচ্ছে। একটি প্রতারক চক্র জনগণকে বিভ্রান্ত করে অর্থ আত্মসাতের উদ্দেশ্যে এই বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এমতাবস্থায়, বিষয়টি সাধারণ ডায়রী হিসাবে অন্তর্ভুক্তকরণ ও তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ জানানো হয়।

মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মো: বাহাউদ্দিন বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে নিয়োগ বিজ্ঞপ্তি দেখা যাচ্ছে তা সম্পূর্ণ ভূয়া। এটি নিয়ে হাসপাতালের পক্ষ থেকে থানায় একটি জিডি করা হয়েছে। সাধারণ জনগণকে সচেতন করতে আমরাও ফেসবুকে এটি নিয়ে সচেতনতামূলক পোস্ট করে প্রচার করছি। সাধারণ জনগণকে এসব ভুয়া বিজ্ঞপ্তির বিষয়ে সচেতন হওয়ার আহবান করছি।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিল হোসেন বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ ভুয়া বিজ্ঞপ্তির বিষয়টি নিয়ে একটি সাধারণ ডায়েরি করেছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!