AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিক্ষার্থীদের দাবিতে খুবির সকল শিক্ষার্থীরা পেলো প্রীতিভোজ


Ekushey Sangbad
পাপড়ি খানম, খুলনা বিশ্ববিদ্যালয়
০৯:০২ পিএম, ২৬ মার্চ, ২০২৪
শিক্ষার্থীদের দাবিতে খুবির সকল শিক্ষার্থীরা পেলো প্রীতিভোজ

খুলনা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের দাবি অনুযায়ী মহান স্বাধীনতা দিবস এবং পবিত্র মাহে রমজান- ২০২৪” উপলক্ষ্যে আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে আবাসিক-অনাবাসিক সকল শিক্ষার্থীদের জন্য ইফতার ও প্রীতিভোজের আয়োজন করা হয়। 

শুধুমাত্র আবাসিক শিক্ষার্থীদের জন্য ইফতার ও প্রীতিভোজের আয়োজন করার ঘোষণা দিলে, বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা দাবি জানায় যে আগামী ২৬ মার্চের আয়োজন সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিবস গুলোতে আয়োজিত সকল প্রীতিভোজ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য আয়োজন করতে হবে। শিক্ষার্থীদের এ দাবির সাথে একাত্মতা পোষণ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন আজকে আয়োজিত প্রীতিভোজ ও ইফতার বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য আয়োজন করে এবং ছুটির দিন হওয়া সত্ত্বেও অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের যাতায়তের জন্য পরিবহন সেবা চালু রাখা হয়।

এর পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীরা প্রভোস্ট কাউন্সিলের বরাবর একটি আবেদনপত্র জমা দেয়। আবেদনে সাধারণ শিক্ষার্থীরা বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিবস গুলোতে আয়োজিত সকল প্রীতিভোজ ও ইফতার শুধুমাত্র আবাসিক শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয়, এতে শিক্ষার্থীদের মাঝে বৈষম্য তৈরি হচ্ছে, তাই বিশ্ববিদ্যালয়ের সকল সাধারণ শিক্ষার্থীদের মতামত অনুযায়ী ২৬শে মার্চের প্রীতিভোজ সহ বিশেষ দিবসে আয়োজিত প্রীতিভোজ গুলো যেন বিশ্ববিদ্যালয় সকল শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয়। এতে শিক্ষার্থীদের মাঝে বৈষম্য দূর হওয়ার মাধ্যমে সম্প্রীতি বৃদ্ধি পাবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!