AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গলায় ফাঁস দিয়ে ববি ছাত্রীর আত্মহত্যা


Ekushey Sangbad
জাকির হোসেন, বরিশাল বিশ্ববিদ্যালয়
১০:২১ এএম, ১৮ জানুয়ারি, ২০২৪
গলায় ফাঁস দিয়ে ববি ছাত্রীর আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের ছাত্রী বৃষ্টি সরকার। বুধবার ( ১৭জানুয়ারী ) রাতে সহপাঠীরা তার লাশ উদ্ধার করে নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে ধারনা করছে তার সহপাঠীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক তার এক সহপাঠী বলেন, কয়েকদিন যাবৎ প্রেমিকের সঙ্গে মনোমালিন্য ছিল তার। আজ সন্ধ্যার পরে দীর্ঘক্ষণ তার রুমের দরজা বন্ধ পেয়ে মেসের অন্যরা দরজায় ধাক্কা দিতে থাকে। কিন্তু ভিতর থেকে কোন আওয়াজ না আসায় তারা দরজা ভেঙে ফেলে। এসময় তাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। দ্রুত তাকে হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আবদুল কাইয়ুম বলেন, খবর পেয়ে ভিসি স্যার সহ আমরা হাসপাতালে আছি। লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর মুকুল  জানান, আত্মহত্যার ঘটনা শুনেছি। তাকে কেউ প্ররোচিত করেছে কিনা সে বিষয়ে তদন্ত চলছে। পুলিশ সদস্যরা ঘটনাস্থল এবং হাসপাতালে গিয়েছে।পরিবার মামলা দিতে চাইলে গ্রহণ করা হবে এবং পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে৷

একুশে সংবাদ/এস কে 

Link copied!