AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউজেএফ‍‍`র বেস্ট রিপোর্টিং এ্যাওয়ার্ড পেলেন তেজগাঁও কলেজের ইব্রাহিমসহ ৬ সাংবাদিক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:২৬ পিএম, ১৩ ডিসেম্বর, ২০২৩
ইউজেএফ‍‍`র বেস্ট রিপোর্টিং এ্যাওয়ার্ড পেলেন তেজগাঁও কলেজের ইব্রাহিমসহ ৬ সাংবাদিক

ইউনিভার্সিটি জার্নালিস্ট ফোরামের (ইউজেএফ) বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেয়েছেন তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতির সহ সম্পাদক ও  দৈনিক মানবকন্ঠের নিজস্ব প্রতিবেদক ইব্রাহিম খলিলসহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত ৬ জন সাংবাদিক।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় রাজধানীর পল্টনের ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে তাদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানটির আয়োজন করে আন্তঃবিশ্ববিদ্যালয় সাংবাদিকদের সংগঠন ইউনিভার্সিটি জার্নালিস্ট ফোরাম (ইউজেএফ)।

ইউজেএফ এর সভাপতি ইমতিয়াজ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সম্পাদক ফোরামের আহ্বায়ক রফিকুল ইসলাম রতন এবং প্রধান আলোচক ছিলেন ইউজেএফ এর সদস্য সচিব মুরতুজা হাসান।

অনুষ্ঠানে সেরা ক্যাম্পাস প্রতিবেদক হিসেবে পদক পেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাহরিয়ার নাসের, সেরা উদীয়মান ক্যাম্পাস সাংবাদিক হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আবু হানিফ, সেরা সাহসী ক্যাম্পাস সাংবাদিক হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইয়ামিনুল হাসান আলিফ, সেরা কলাম লেখক হিসেবে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শাহাদাত হোসেন, সেরা অনুসন্ধানী প্রতিবেদক হিসেবে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মো. জাকারিয়া এবং সেরা ফিচার লেখক হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ইব্রাহিম খলিল।

উল্লেখ্য, এর আগে বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড প্রদানের জন্য লেখা জমাদানের আহ্বান করেন ইউজেএফ কর্তৃপক্ষ। এতে প্রায় ৫০টির অধিক প্রতিবেদন জমা হয়। সেখান থেকে যাচাই-বাছাই করে বিচারকমণ্ডলীরা ৬ জনকে সেরা লেখক হিসেবে মনোনীত করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!