AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাবি শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু


Ekushey Sangbad
রাবি প্রতিনিধি
০৮:৫৫ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
রাবি শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এস. এম. আব্দুল কাদির শরিফ বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং কিশোরগঞ্জ জেলার মোখলেছুর রহমানের ছেলে।

 

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা এলাকায় অবস্থিত ভাড়া বাসা থেকে ওই শিক্ষার্থীকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ছাত্র উপদেষ্টা জানান, শরিফ কাজলায় একটা ভাড়া বাসায় দুই সিটের রুমে থাকতো। সে গতকাল শুক্রবার রাত ১১টার দিকে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যায়। তার রুমমেট বাসায় ছিলো না এদিন। পাশের রুমের একজনের সঙ্গে রান্না করার কথা ছিলো শরিফের। শনিবার দুপুর প্রায় ১টা পর্যন্ত শরিফ ওই ছেলের সঙ্গে যোগাযোগ না করায়, সে ডাকতে গিয়ে দেখে শরিফের রুম ভিতর থেকে বন্ধ। তখন ওই ছেলে বাসার বাকি ছেলেদের জানায়।

 

এরপর তারা সকলে গিয়ে শরিফের রুমের একটা জানালা খোলার চেষ্টা করে এবং খোলার পরে দেখে যে, শরিফের পা মাটিতে এবং মাথা ও পিঠ বিছানার উপরে- এমন অবস্থায় সে শুয়ে আছে।

 

ওই সময় তারা পুলিশকে জানালে, পুলিশ এসে দরজা ভেঙে তাকে উদ্ধার করে। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ছাত্র উপদেষ্টা আরো বলেন, ‍‍`শরিফের লাশ এখন রামেক হাসপাতালের মর্গে রয়েছে। তার পরিবারের লোকজন আসছেন। তারা আসার পরে পোস্টমর্টেম করে তাদের সিদ্ধান্ত সাপেক্ষে লাশ হস্তান্তর করা হবে। এখনো শরিফের মৃত্যুর কারণ সম্পর্কে আমরা অবহিত না। পুলিশ তদন্ত করছে। এরপরে মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাবে।‍‍`

 

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‍‍`আমরা আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য লাশের সুরতহাল করেছি এবং মৃত্যুর সঠিক কারণ উৎঘাটনের জন্য ময়নাতদন্তের জন্য প্রেরণ। এছাড়া এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/আ.ম.প্র/জাহাঙ্গীর

Link copied!