AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২০ শতাংশ ওয়েভার পাচ্ছে ডিআইইউ শিক্ষার্থীরা


Ekushey Sangbad
ডিআইইউ প্রতিনিধি
০৬:১০ পিএম, ১২ জানুয়ারি, ২০২৩
২০ শতাংশ ওয়েভার পাচ্ছে ডিআইইউ শিক্ষার্থীরা

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আন্ডারগ্র্যাজুয়েট এবং মাস্টার্স প্রোগ্রামের শিক্ষার্থীরা চলমান সেমিস্টারের টিউশন ফি ব্যতীত  অবশিষ্ট সেমিস্টারের সম্পূর্ণ বা আংশিক অগ্রীম পরিশোধ করলে প্রদানকৃত অগ্রীম টিউশন ফি‍‍`র উপর ২০ শতাংশ বিশেষ সুবিধা পাবে।

 

বুধবার (১১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়৷

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অধ্যয়নরত ট্রাইমেস্টার আন্ডারগ্র্যাজুয়েট (জানুয়ারি-এপ্রিল) এবং বাই- সেমিস্টার আন্ডারগ্র্যাজুয়েট (জানুয়ারি-জুন) ও মাস্টার্স (জানুয়ারি-জুন) প্রোগ্রামের শিক্ষার্থীরা চলমান সেমিস্টারের টিউশন ফি ব্যতীত কোন শিক্ষার্থী তার অবশিষ্ট সেমিস্টারের সম্পূর্ণ বা আংশিক টিউশন ফি ২৫ জানুয়ারি ২০২৩ এর মধ্যে অগ্রীম পরিশোধ করবে তার প্রদানকৃত অগ্রীম টিউশন ফি‍‍`র উপর ২০ শতাংশ বিশেষ ওয়েভার সুবিধা পাবে। তবে শিক্ষার্থীকে এই বিশেষ ওয়েভার সুবিধা নিতে হলে পূর্বের সকল বকেয়া ফি অবশ্যই পরিশোধ করতে হবে।

 

শিক্ষার্থীকে ২৫ জুনয়ারি ২০২৩ইং এর মধ্যে অগ্রীম টিউশন ফি প্রদানের মাধ্যমে এই বিশেষ ওয়েভার সুবিধা গ্রহণের জন্য বলা যাচ্ছে।

 

একুশে সংবাদ.কম/রে.রি.প্র/জাহাঙ্গীর

Link copied!