ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ইবিতে মানিকগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির পথচলা শুরু


Ekushey Sangbad
ইসলামী বিশ্ববিদ্যালয়,ইবি
০৪:৫২ পিএম, ২৬ জুন, ২০২২
ইবিতে মানিকগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির পথচলা শুরু
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির পথচলা শুরু হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মারুফ ও সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের তানভীর সিদ্দিকী দায়িত্ব পেয়েছেন।

সমিতির উপদেষ্টা ইংরেজি বিভাগের প্রফেসর ড. শাহাদাত হোসাইন আজাদ ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রফেসর ড. অরবিন্দ  সাহা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এরআগে দুপুরে বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত জেলার শিক্ষার্থীদের নিয়ে এক সভা থেকে সংগঠনটির যাত্রা শুরু হয়। এসময় অধ্যাপক শাহাদাত হোসাইন আজাদ কমিটির ঘোষণা দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ইমন হোসেন ও রেবেকা সুলতানা। যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির রহমান ও তানভীর আহমেদ শিপন। সাংগঠনিক সম্পাদক সারুফ ইসলাম, বলাই মন্ডল, সাপ্রতিভ ইসলাম, তানিম আহমেদ। সহ সাংগঠনিক সম্পাদক রিদয় হোসেন ও সাইমুর রহমান মৃধা।

এছাড়া দপ্তর সম্পাদক আলামিন হোসেন, অর্থ সম্পাদক আল ফারিজ রুদ্র, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক মোতাম্মিম আলম খোয়াব, ধর্ম বিষয়ক সম্পাদক রিপন মিয়া, সাংস্কৃতিক সম্পাদক সাব্বির তুহিন, ক্রীড়া সম্পাদক আদনান ফিরদাউস ও মহিলা বিষয়ক সম্পাদক শিউলি আক্তার।

কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন এস এম আবুল বাশার, নিশাত করিম ঈশা, সোহেল মিয়া, রাজিব মিয়া, শিমুল রুদ্র, তৌহিদুল করিম আদিত্য, ফয়সাল চৌধুরী, রানা আহমেদ, রাকিব হোসেন।

 

 

 

একুশে সংবাদ/আ.হো/এস.আই