AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবিতে ডিভাইন-আইটি লিমিটেডের মতবিনিময় সভা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৫৯ পিএম, ২৪ নভেম্বর, ২০২১
ইবিতে ডিভাইন-আইটি লিমিটেডের মতবিনিময় সভা

ছবি: একুশে সংবাদ

ইসলামিক বিশবিদ্যালয়ের  একাউন্টিং ও ইনফরমেশন সিস্টেমস বিভাগ ও ডিভাইন আইটি লিমিটেড কর্তৃক আজ ২৪ নভেম্বর ২০২১ আয়োজিত ইআরপি (এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং) শীর্ষক এক মতবিনিময় ও কর্মশালা অনুষ্ঠিত হয়। 


মতবিনিময় সভায় একাউন্টিং ও ইনফরমেশন সিস্টেম বিভাগে ছাত্রছাত্রীদের জন্য ইআরপি সিস্টেম ব্যবহারে উদ্ভুদ্ধ করার লক্ষ্যে বিভাগীয় প্রধান প্রফেসর ড: রুহুল আমিন বিশ্ববিদ্দালয় ল্যাবে প্রিজমইআরপি উম্মুক্ত করণের প্রস্তাবনার সাপেক্ষে ডিভাইন আইটি লিমিটেডের প্রধান নির্বাহী ইকবাল আহমেদ রাসেল প্রিজম ইআরপি স্থাপনের ঘোষনা দেন।


সভায় উপস্থিত বিভাগের শিক্ষক মন্ডলী ও ছাত্রছাত্রীদের উপস্থিতিতে ডিভাইন আইটি নিয়মতি প্রশিক্ষণ , যাবতীয় সহযোগিতা ও ইন্টার্নশীপ প্রোগ্রামের ব্যবস্থা করার অঙ্গিকার করেন ইকবাল। বিভাগীয় প্রধান প্রফেসর ড: রুহুল আমিন ছাত্র ছাত্রীদের ক্যরিয়ার গঠনে সফটওয়্যারের ব্যবহারিক শিক্ষার উপর গুরুত্ব আরোপ করেন।|

প্রিজম ইআরপি ডিভাইন আইটি দ্বারা প্রস্তুতকৃত ও সর্বাধিক ব্যবহৃত দেশীয় সফটওয়্যার যেটি দেশের শীর্ষস্হানীয় প্রতিষ্ঠান ও সরকারি / স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চলমান। তিতাস গ্যাস, ল্যান্ড পোর্ট, বিএসইসি, বিইআরসি, ফকির ফ্যাশন, প্রাইম ব্যাঙ্ক , ওরিয়ন গ্রুপসহ ৪০০র বেশি প্রতিষ্ঠানের সকল কার্যক্রম পরিচালনায় ব্যবহার হচ্ছে প্রিজম ইআরপি।|  প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী বিশ্ববিদ্যালয়ের তরুণদের কর্মজীবনের হাতেখড়ি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণেই তৈরী করে দেয়ার লক্ষেই প্রিজমইআরপি বিশ্ববিদ্যালয় ল্যাবে স্থাপনের অঙ্গিকার করেন , একইসঙ্গে তরুণদের সৃজনশীল হয়ে দেশ গড়ার লক্ষ্যে কাজ করার জন্য উদ্ভুদ্ধ করেন।


একুশে সংবাদ/আল-আমিন

Link copied!