AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অস্ত্রোপচার সফল হলেও উইম্বলডনে অনিশ্চিত জোকোভিচ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৩০ পিএম, ২৩ জুন, ২০২৪
অস্ত্রোপচার সফল হলেও উইম্বলডনে অনিশ্চিত জোকোভিচ

উইম্বলডনের সময় লন্ডনে যাবেন নোভাক জোকোভিচ। তবে বছরের তৃতীয় গ্র্যান্ড স্ল্যামে তার অংশগ্রহণ অনিশ্চিত। হাঁটুর চোটের জন্য ফরাসি ওপেনের মাঝ পথে সরে দাঁড়িয়েছিলেন জোকার। অস্ত্রোপচারের পর তার উইম্বলডনে নামা এখনও অনিশ্চিত।

১৭ দিন আগে প্যারিসে হাঁটুর অস্ত্রোপচার করিয়েছেন ২৪টি গ্র্যান্ড স্ল্যামের মালিক। এখনও খেলার মতো অবস্থায় নেই ৩৭ বছরের টেনিস খেলোয়াড়। জোকোভিচের মন চাইছে অল ইংল্যান্ড লন টেনিস ক্লাবের কোর্টে নামতে। কিন্তু সায় দিচ্ছে না ডান হাঁটু। ফরাসি ওপেন থেকে নাম তুলে নেওয়ার পর এখনও কোর্টে ফেরেননি। উইম্বলডন শুরু হবে আগামী ১ জুলাই। হাতে সময় আর এক সপ্তাহ। এর মধ্যে ম্যাচ খেলার মতো ফিট হওয়া কঠিন। তবু চেষ্টা করছেন জোকার। লন্ডনেও পৌঁছে যাবেন প্রতিযোগিতা শুরুর আগে। কোর্টে নামার জন্য শেষ পর্যন্ত চেষ্টা করবেন। না পারলে সরে দাঁড়াবেন।

সমাজমাধ্যমে জোকোভিচ বলেছেন, ‘‘শেষ খেলা ম্যাচে চোট পাওয়ার জন্য আমাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছিল। এখনও সেই চোট সারানোর পদ্ধতির মধ্যে রয়েছি। অস্ত্রোপচার খুব ভাল হয়েছে। আমি খুশি। আমার পাশে থাকার জন্য চিকিৎসক এবং দলের সকলকে ধন্যবাদ। টেনিসের প্রতি আমার ভালবাসার কোনও পরিবর্তন হয়নি। সর্বোচ্চ পর্যায় খেলার জন্য মুখিয়ে রয়েছি। যত দ্রুত সম্ভব শারীরিক ভাবে সুস্থ হয়ে কোর্টে ফেরার চেষ্টা করছি।’’

জোকোভিচ নিশ্চিত নন উইম্বলডন খেলার ব্যাপারে। তবে চেষ্টার কোনও খামতি রাখছেন না। শেষ পর্যন্ত ঘাসের কোর্টে নামার চেষ্টা চালিয়ে যেতে চান। উইম্বলডন খেলার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না বিশ্বের প্রাক্তন এক নম্বর টেনিস তারকা।


একুশে সংবাদ/ এস কে

Link copied!