AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোপার শুরুতেই কানাডাকে ২ গোলে হারালো আর্জেন্টিনা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:২১ এএম, ২১ জুন, ২০২৪
কোপার শুরুতেই কানাডাকে ২ গোলে হারালো আর্জেন্টিনা

শুরু হয়ে গেছে কোপা আমেরিকার দামামা। শুক্রবার (২১ জুন) উদ্বোধনী দিনেই কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকার মিশন শুরু করেছে আর্জেন্টিনা। আর কানাডার বিপক্ষে জয় দিয়েই আসর শুরু করল বর্তমান চ্যাম্পিয়নরা। মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে কানাডাকে ২-০ গোলে হারিয়েছে মেসির দল।

কানাডা কঠিন প্রতিপক্ষ না হলেও সাম্প্রতিক সময়ে তারা দারুণ ফুটবল খেলছে। যার কারণে তাদের বিপক্ষে সেরা একাদশ নিয়েই ফর্মেশন সাজিয়েছিলেন কোচ স্ক্যালোনি। যদিও মেসি-মারিয়ারা প্রথম হাফে কোন গোলের দেখা পায়নি। তবে প্রথম হাফে কানাডাও আক্রমণ করেছে আর্জেন্টিনার শিবিরে। তবে তাদের আক্রমণ তেমন ধারাল ছিল না।

দ্বিতীয় হাফের শুরুতেই গোল পেয়ে যায় আর্জেন্টিনা। ম্যাচের ৪৯তম মিনিটে ডি-বক্সে ম্যাক অ্যালিস্টারকে দারুণ এক পাস দেন মেসি। তবে গোলরক্ষক তার দিকে তেড়ে আসায় সেই বল জুলিয়ান আলভারেজের কাছে বাড়িয়ে দেন অ্যালিসটার। বল পেয়ে ফাঁকা জালে বল পাঠান ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার।

এরপর বেশকিছু আক্রমণ করে দুই দলই। তবে কোন আক্রমণই তেমন ধারাল ছিল না। ম্যাচের ৮০তম মিনিটে কানাডার গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। ৮২তম মিনিটে আবারও এক সহজ সুযোগ মিস করে আর্জেন্টিনা। লাউতারো মার্টিনেজ গোলরক্ষককে একা পেয়েও বাইরে দিয়ে শট করেন। তবে ৮৮তম মিনিটে আর ভুল করেননি ইন্টার মিলানের এই স্ট্রাইকার। মেসির বাড়ানো পাস থেকে দারুণ এক গোল করে আর্জেন্টিনার জয় নিশ্চিত করেন লাউতারো মার্টিনেজ।  

কানাডাও বেশকিছু সুযোগ পেয়েছিল গোল করার, তবে সুযোগকে কাজে লাগাতে পারেনি তারা। শেষ পর্যন্ত ২-০ গোলে জয় দিয়েই কোপায় শুভ সূচনা করল আর্জেন্টিনা।


একুশে সংবাদ/জাহা
 

Link copied!