AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
লাইভ আপডেট

ওমানের বিপক্ষে অস্ট্রেলিয়ার বড় সংগ্রহ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:২৭ এএম, ৬ জুন, ২০২৪
ওমানের বিপক্ষে অস্ট্রেলিয়ার বড় সংগ্রহ

ওমানের বিপক্ষে ফেভারিট হিসেবেই মাঠে নামে অস্ট্রেলিয়া। কিন্তু রান করতে বেশ বেগ পেতে হচ্ছিল বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের। যদিও শেষ পর্যন্ত ওয়ার্নার-স্টয়নিসের বীরত্বে বড় সংগ্রহ পেয়েছে তারা। বার্বাডোজের কেনিংটন ওভালে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৬৪ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া।

আজ টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ওমানের অধিনায়ক আকিব ইলিয়াস। বল হাতে শুরুতেই ট্রেভিস হেডকে ফেরান বিলাল খান। দ্বিতীয় উইকেটে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করেন ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ।

নবম ওভারে অজিদের চমকে দেন মেহরান খান। ১৪ রান করা মার্শকে ফেরানোর পরের বলেই গ্লেন ম্যাক্সওয়েলকে ফেরান তিনি। মাত্র ৫০ রানে তিন উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে অজিরা। সেখান থেকে দলের হাল ধরেন ওয়ার্নার ও মার্কাস স্টয়নিস।

এর আগে ব্যক্তিগত ২২ রানে পৌঁছানোর মধ্য দিয়ে টি-২০ ফরম্যাটে দেশের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক হন ডেভিড ওয়ার্নার। পেছনে ফেলেন দীর্ঘদিনের সতীর্থ ও সাবেক ওপেনার অ্যারন ফিঞ্চকে। তিনি ৩০২০ রান করেছেন।

চতুর্থ উইকেটে ১০২ রানের বিশাল জুটি গড়েন ওয়ার্নার ও স্টয়নিস। দুজনই ফিফটি পূরণ করেন। সাজঘরে ফেরার আগে ৫৬ রান করেন ওয়ার্নার। দলের পক্ষে সর্বোচ্চ ৬৬ রানের দুর্দান্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন স্টয়নিস।
 

একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!