AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইনজুরিতে বিশ্বকাপ শেষ হোল্ডারের


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৫৭ পিএম, ২৭ মে, ২০২৪
ইনজুরিতে বিশ্বকাপ শেষ হোল্ডারের

ঘরের মাঠে বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। অথচ টুর্নামেন্টটিতে দর্শক হয়ে খেলা দেখতে হবে ক্যারিবীয় অলরাউন্ডার জেসন হোল্ডার। ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে জায়গা পেলেও চোটের কারণে ছিটকে গেছেন তিনি।

২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন এই হোল্ডার। তার বদলি হিসেবে এবারের স্কোয়াডে নেয়া হয়েছে বাঁহাতি পেসার ওবেদ ম্যাকয়কে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলছেন তিনি।

হোল্ডারের ছিটকে পড়া ও ম্যাকয়ের দলে জায়গা পাওয়া নিয়ে ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক ডেসমন্ড হেইনেস বলেছেন, হোল্ডারের অনুপস্থিতি দলে শূন্যতা তৈরি করবে। তবে ম্যাককয়ের জন্য বড় টুর্নামেন্টে কিছু করে দেখানোর সুযোগ তৈরি করেছে এটি।

বিশ্বকাপের যৌথ আয়োজক ওয়েস্ট ইন্ডিজ রয়েছে ‘সি’ গ্রুপে। ২ জুন পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে তাদের বিশ্বকাপ যাত্রা। এই গ্রুপে আরও আছে উগান্ডা, নিউজিল্যান্ড ও আফগানিস্তান।

ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ স্কোয়াড: রভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রস্টন চেজ, শিমরন হেটমেয়ার, শাই হোপ, আকিল হোসেন, শামার জোসেফ, ব্রেন্ডন কিং, ওবেদ ম্যাকয়, গুদাকেশ মোটি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফানে রাদারফোর্ড, রোমারিও শেফার্ড।

একুশে সংবাদ/এস কে

Link copied!