AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চেলসি ক্যারিয়ারের ইতি টানলেন থিয়াগো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৫৭ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪
চেলসি ক্যারিয়ারের ইতি টানলেন থিয়াগো

ইংলিশ প্রিমিয়ার লিগে সিলভার পথচলা এই মৌসুমেই থামছে। সেই গুঞ্জন অবশ্য বেশ কিছুদিন থেকেই ছিল। সম্প্রতি এফএ কাপে চেলসির বিদায়ে মাঠেই কান্নায় ভেঙে পড়েন থিয়াগো। তার এভাবে কান্নায় ভেঙে পড়া দেখেই অনেকের মনে সন্দেহ ছিল, হয়তো চেলসিকে বিদায় বলতে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান কিংবদন্তি। 

অবশেষে সেই সন্দেহই সত্যি হলো। শিরোপা জিতে ‘বিদায়’ বলার সুযোগ হারিয়েই সেদিন কাঁদেন তিনি। এরপর দাদির মৃত্যুর সংবাদ দেওয়ার দিনেই জানিয়ে দিয়েছিলেন চেলসিতে এটাই শেষ মৌসুম। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। চেলসি ছাড়ছেন সেলেসাও কিংবদন্তি।

চেলসিও আনুষ্ঠানিক ঘোষণায় জানিয়েছে, আগামী মৌসুম শুরুর আগে ক্লাব কিংবদন্তি লন্ডন ছাড়বেন।

সোমবার চেলসি ফুটবল ক্লাব তাদের সামাজিক মাধ্যমে সিলভার একটি ভিডিও আপলোড করেছে। যেখানে সিলভা বলেন, ‘আমার মনে হয় শেষ চার বছরে আমি যা কিছু করেছি এখানে আমি আমার সর্বস্ব দিয়েই করেছি। তবে দুর্ভাগ্য যে এখানে আমার সময় শেষ হয়ে এসেছে। তবে আশা করি, এখানে আমার জন্য দরজাটা খোলা থাকবে, যেন নিকট ভবিষ্যতে আমি এখানে ফিরতে পারি, হয়ত অন্য কোন ভূমিকায়।‍‍`

উল্লেখ্য, চেলসির হয়ে প্রিমিয়ার লিগে ১০৯ ম্যাচ খেলে ৮ গোল করেছেন সিলভা। দলটির হয়ে ২০২০-২১ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জিতেন তিনি। তবে এ ছাড়াও ক্লাবটির হয়ে ক্লাব বিশ্বকাপ ও উয়েফা কাপ জিতেছেন তিনি।

একুশে সংবাদ/এস কে

Link copied!