AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএলে নিষিদ্ধ হওয়ার শঙ্কায় পান্ট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:২০ পিএম, ৫ এপ্রিল, ২০২৪
আইপিএলে নিষিদ্ধ হওয়ার শঙ্কায় পান্ট

আইপিএলে পর পর দু’টি ম্যাচে ফিফটিও করেছেন। কিন্তু সেই ক্রিকেটারকেই নিষিদ্ধ করতে পারে আইপিএল। দু’টি ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা হয়েছে পান্টের।আর একটি ম্যাচে মন্থর ওভার রেট হলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ককে একটি ম্যাচের জন্য নিষিদ্ধ করা হবে। সেই সঙ্গে ৩০ লক্ষ টাকা জরিমানাও দিতে হবে পান্টকে। 

বুধবার বিশাখাপত্তমে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হেরে যায় দিল্লি। আগে বল করে ২৭২ রান হজম করে তারা। জবাবে দিল্লীর ম্যাচ শেষ হয়ে গিয়েছিল ১৬৬ রানে। সেই হারের পর পান্টের জরিমানা হয়।

পান্টের সঙ্গে পুরো দলেরও জরিমানা হয়। পান্টের ২৪ লক্ষ টাকা জরিমানা হয়েছে। দ্বিতীয়বার মন্থর ওভার রেটের কারণে জরিমানা হয়েছে তার। প্রথমবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মন্থর ওভার রেটের জন্য পান্টের ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়।

এরপর আবার মন্থর বোলিং হলে দিল্লির অধিনায়ককে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হবে। এদিকে আসরে তিনটি ম্যাচ হেরেছে দিল্লি। লিগ টেবিলে নয় নম্বরে রয়েছে তারা। এ অবস্থায় যদি পান্টকে নিষিদ্ধ করা হয় তাহলে আরো কঠিন পরিস্থিতিতে পড়বে দিল্লি।

ব্যাট হাতে এবারের আইপিএলে নিজের ফর্ম বুঝিয়ে দিয়েছেন পান্ট। তরুণ উইকেটরক্ষক এখন ব্যাট হাতেও দলের ভরসা। তার না থাকা সমস্যা হতে পারে দিল্লির জন্য।

একুশে সংবাদ/এস কে

Link copied!