AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বদলে গেলো ফেডারেশন কাপের সেমিফাইনাল ও ফাইনালের ভেন্যু


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:১৪ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
বদলে গেলো ফেডারেশন কাপের সেমিফাইনাল ও ফাইনালের ভেন্যু

ফেডারেশন কাপের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচের ভেন্যু পরিবর্তন করা হয়েছে। এছাড়া দুই মাস আগেই নতুন মৌসুম শুরুর ঘোষণা দিয়েছে পেশাদার লিগ কমিটি।বুধবার কমিটির ভার্চুয়াল সভায় ১ জুন থেকে দলবদল শুরুর মধ্য দিয়ে ২০২৪-২৫ মৌসুম শুরু করার সিদ্ধান্ত হয়েছে। এর আগে ২৯ মে পাঁচ ভেন্যুতে একই সময়ে ৫ ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে চলতি মৌসুমের প্রিমিয়ার লিগ। তারও আগে ২১ মে ফেডারেশন কাপ ফাইনাল অনুষ্ঠিত হবে।

সেই ম্যাচ গোপালগঞ্জে হওয়ার কথা ছিল। কিন্তু বুধবারের সভায় ফাইনালের তারিখ ঠিক রেখে ময়মনসিংহে আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। আর দুই সেমিফাইনালের প্রথমটি মুন্সিগঞ্জ এবং দ্বিতীয়টি হবে গোপালগঞ্জে।

এছাড়া বুধবারের সভায় চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর অনূর্ধ্ব ১৬ এবং ১৮ লিগের দলবদলের সম্ভাব্য তারিখ নিয়ে আলোচনা হয়েছে। শীর্ষ লিগগুলোর ট্রফি এবং মেডেলের ডিজাইনেও পরিবর্তন আসছে।

এএফসির নতুন ক্লাব ফরম্যাটের সবশেষ ধাপ এএফসি চ্যালেঞ্জ লিগের প্রাক-বাছাইয়ে খেলার সুযোগ পাবে বাংলাদেশ চ্যাম্পিয়নরা। এর আগে সদ্য বিলুপ্ত এএফসি কাপে চারবার অংশ নিয়েছিল বসুন্ধরা কিংস। এর মধ্যে একটি টুর্নামেন্ট করোনার কারণে বাতিল হয়।

বাকি তিনবার কাছে গিয়েও গ্রুপসেরা হতে পারেনি বসুন্ধরা। এবার অবশ্য সেই সমস্যা থাকছে না। ১ জুন দলবদল শুরু হলে অন্য দেশের উন্মুক্ত ফুটবলারদের সঙ্গে যোগাযোগের সুযোগ পাবে ক্লাবটি।


একুশে সংবাদ/এস কে

 

Link copied!