AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্রের জার্সিতে কোরি অ্যান্ডারসনের অভিষেক


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:২১ পিএম, ২৯ মার্চ, ২০২৪
যুক্তরাষ্ট্রের জার্সিতে কোরি অ্যান্ডারসনের অভিষেক

নিউজিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার কোরি অ্যান্ডারসন। কিউই দলের একসময়কার নিয়মিত মুখ। তবে ইনজুরিতে দল থেকে ছিটকে পড়ার পর আর জায়গা করে নিতেন পারেননি তিনি। এবার আবারও আন্তর্জাতিক ম্যাচ খেলতে যাচ্ছেন। তবে নিউজিল্যান্ডের হয়ে নয়, বরং যুক্তরাষ্ট্রের জার্সিতে দেখা যাবে তাকে।

আগামী মাসে কানাডার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে যুক্তরাষ্ট্র। সেই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে তারা। তাদের দলে জায়গা পেয়েছেন নিউজিল্যান্ডের সাবেক এই অলরাউন্ডার।

২০১৯ সালে ওয়ানডে স্ট্যাটাস পাওয়া দল যুক্তরাষ্ট্রের ইচ্ছা ছিল ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ খেলা। তবে তারা তা করতে পারেনি। তবে তখন থেকেই বিশ্বের নানা প্রান্ত থেকে অভিজ্ঞ ক্রিকেটারদের দলে ভেড়াতে শুরু করে যুক্তরাষ্ট্র।

নিউজিল্যান্ড দলে সুযোগ না পাওয়ায় কোরি অ্যান্ডারসনের স্ত্রী মেরি মার্গারেট যুক্তরাষ্ট্রের নাগরিক। যার সুবাদে অ্যান্ডারসন যুক্তরাষ্ট্রের নাগরিকতা পান এবং তাদের জাতীয় দলের খেলার সুযোগ হয়। এই সুযোগ কাজে লাগিয়ে এবার যুক্তরাষ্ট্রের জার্সি গায়ে দেখা যাবে ৩৩ বছর বয়সী এই সাবেক কিউই অলরাউন্ডারকে। আগামী মাসে অনুষ্ঠিত হতে যাওয়া কানাডার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে রাখা হয়েছে তাকে।

কানাডার বিপক্ষে ইউএসএ স্কোয়াড :মোনাঙ্ক প্যাটেল (অধিনায়ক), অ্যারন জোন্স (সহ-অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, গজানন্দ সিং, জেসি সিং, সৌরভ নেত্রাভালকার, নিসর্গ প্যাটেল, স্টিভেন টেলর, অ্যান্ড্রিস গাউস, হারমিত সিং, শ্যাডলি ভ্যান শ্যালকউইক, নস্টুশ কেনজিগে, মিলিন্দ কুমার, নীতিশ কুমার, উসমান রফিক।


একুশে সংবাদ/এস কে

Link copied!