AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাবরদের অনুশীলনে অবাক কাণ্ড!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:৫৩ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
বাবরদের অনুশীলনে অবাক কাণ্ড!

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচের আগে অবাক কাণ্ড ঘটল পাকিস্তানের অনুশীলনে। ব্যাট করতে নেমেছিলেন নির্বাচক প্রধান ওয়াহাব রিয়াজ। কোচ আজহার মাহমুদের ধাক্কা খেলেন তিনি। পুরো ঘটনায় বিরক্ত বাবর আজম।

পাকিস্তান-নিউজিল্যান্ড পঞ্চম টি-টোয়েন্টির আগে অনুশীলনে ছক্কা মারার প্রতিযোগিতা চলছিল। পাকিস্তানের এক জন করে ব্যাটার নেমে তিনটি করে বল খেলছিলেন। কে সব থেকে দূরে ছক্কা মারতে পারেন তার প্রতিযোগিতা চলছিল। সেই সময় হঠাৎ দেখা যায় ব্যাট হাতে নামছেন ওয়াহাব। তিনি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান প্রধান নির্বাচক। 

সেই সময় ব্যাট করছিলেন বাবর। তিনি ওয়াহাবকে দেখে একটু বিরক্ত হন। কারণ, ওয়াহাব দলের সাপোর্ট স্টাফ নন। তাই অনুশীলনে যাওয়ার অধিকার নেই তার। ওয়াহাবকে দেখে এগিয়ে যান মাহমুদ। তিনি গিয়ে ওয়াহাবকে ধাক্কা মেরে পিছনে সরিয়ে দেন। এই ঘটনায় প্রথমে খানিকটা অবাক হয়ে যান ওয়াহাব। কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকেন তিনি। তার পরে তিনি পিছন ফিরে হাঁটতে থাকেন। মাহমুদ মজার ছলে ধাক্কা মেরেছেন কি না তা স্পষ্ট নয়। এই ভিডিও ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টি-টোয়েন্টি বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। দ্বিতীয় ম্যাচ জেতে পাকিস্তান। পরের দু’টি ম্যাচ জিতে সিরিজে এগিয়ে যান নিউজিল্যান্ড। বাবরেরা অবশ্য হাল ছাড়েননি। পঞ্চম ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরান তারা। তবে নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির দলের বিরুদ্ধে পাকিস্তান যে ভাবে খেলেছে তা চিন্তায় রাখবে দলের ম্যানেজমেন্টকে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!