AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সবুজের ডাবল হ্যাটট্রিক, বড় জয় মেরিনার্সের


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৪৯ পিএম, ১৬ মার্চ, ২০২৪
সবুজের ডাবল হ্যাটট্রিক, বড় জয় মেরিনার্সের

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে স্ট্রিকের জাদু দেখিয়ে চলেছেন ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবের ডিফেন্ডার সোহানুর রহমান সবুজ। ৪ ম্যাচ শেষে নামের পাশে একাই ১৭ গোল যোগ করেছেন তিনি। আজ শনিবার, (১৬ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ডাবল হ্যাটটিকসহ ৭ গোল করেছেন সবুজ। তার দল মেরিনার্স ম্যাচ জিতেছে ১১-২ গোলের ব্যবধানে। লিগে চার ম্যাচে তৃতীয় জয় মেরিনার্সের।

আজ খেলার দ্বিতীয় মিনিটেই দারুণ এক ফিল্ড গোল করে মেরিনার্সকে শুরুতেই এগিয়ে নেন সবুজ (১-০)। খেলার সপ্তম মিনিটে সমতায় ফেরে ভিক্টোরিয়া। সোহানুর রহমান পেনাল্টি কর্নার থেকে গোল করে ভিক্টোরিয়াকে ১-১ গোলে সমতায় ফেরান। 

দ্বিতীয় কোয়ার্টারের ১৯ মিনিটে বেলাল হোসেনের পেনাল্টি কর্নার থেকে পাওয়া গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় মেরিনার্স। ২০ মিনিটে সাদাফ সালেকীনের ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ৩-১ এ নিয়ে যায় দলটি। খেলার ২২ মিনিটে সবুজের পেনাল্টি কর্নারে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৪-১ গোলের। ২৪ মিনিটে ফজলে হোসেন রাব্বির ফিল্ড গোলে ব্যবধান ৫-১ এ নিয়ে যায় মেরিনার্স। ২৭ মিনিটে দারুণ এক ফিল্ড গোলে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন সবুজ। সেই সঙ্গে দলের ব্যবধান বেড়ে দাঁড়ায় ৬-১ গোলের। 

তৃতীয় কোয়ার্টারের শুরুতে আবারো স্ট্রিকের ঝলক সবুজের। ৩১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে ৭-১ ব্যবধানে এগিয়ে নেন এ ডিফেন্ডার। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫১ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলের ব্যবধান আরো বাড়িয়ে নেন সবুজ (৮-১)। পরের মিনিটে আবারো পেনাল্টি কর্নার থেকে গোল সবুজের। এই গোলের মধ্য দিয়ে ম্যাচে নিজের ডাবল হ্যাটট্রিকপূর্ণ করেন সবুজ। দলের গোল ব্যবধান বেড়ে দাঁড়ায় ৯-১। মিনিট দুই পর আবারো গোল সবুজের। প্রতিপক্ষের সঙ্গে মেরিনার্সের ব্যবধান বেড়ে দাঁড়ায় (১০-১) গোলের। ৫৭ মিনিটে ম্যাচে ভিক্টোরিয়াকে দ্বিতীয় গোলের স্বাদ দেন মো. হাসান (১০-২)। ৫৮ মিনিটে আবেদ উদ্দিন ফিল্ড গোল করে মেরিনার্সকে ১১-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

একুশে সংবাদ/এস কে

Link copied!