AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে ম্যাচ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:১২ পিএম, ১০ মার্চ, ২০২৪
২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে ম্যাচ

ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে বাংলাদেশ দল। এরই মধ্যে টি-২০ সিরিজ অনুষ্ঠিত হয়েছে। যেখানে ২-১ ব্যবধানে সিরিজ শিরোপা নিজেদের করে নিয়েছে সফরকারীরা।

আগামী ১৩ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি। সেই লক্ষ্যে আজই চট্টগ্রামে পা রেখেছে দুই দল। এই সিরিজের জন্য ম্যাচের সময় ও সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে সংস্থাটি।

তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজের ম্যাচগুলো দেখা যাবে সর্বনিম্ন ২০০ টাকায়। চট্টগ্রামের ওয়েস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। আর ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম রাখা হয়েছে ৩০০ টাকা।

সাগরিকার পাড়ের ক্লাব হাউজে বসে এই সিরিজের ওয়ানডে ম্যাচ দেখতে খরচ করতে হবে ৫০০ টাকা। আর ইন্টারন্যাশনাল স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ১ হাজার টাকা।

ওয়ানডে সিরিজের ম্যাচ উপভোগ করতে সবচেয়ে বেশি খরচ করতে হবে রুফ টপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে। এই দুই স্ট্যান্ডে বসে দেখতে খরচ হবে ১৫০০ টাকা।

আগামী ১২ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট। সকাল ৯টা ৩০ মিনিট থেকে রাত ৮ টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন।

আগামী ১৩ মার্চ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। সিরিজের দ্বিতীয় ম্যাচ ১৫ মার্চ এবং শেষ ওয়ানডে মাঠে গড়াবে ১৮ মার্চ।

একুশে সংবাদ/এস কে

Link copied!