AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতীয় দলে ফিরতে চান ওয়াসিম


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০৫ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
জাতীয় দলে ফিরতে চান ওয়াসিম

পাকিস্তানি সাবেক তারকা ক্রিকেটারদের পথ অনুসরণ করে আলোচনায় এসেছেন সদ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা ইমাদ ওয়াসিম।পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি জাতীয় দল থেকে অবসর নেয়ার ৬ বছর পর আবারো ফিরে আলোচনা- সমালোচনার জন্ম দিয়েছিলেন। শুধু জাতীয় দলেই নয়, পিএসএলেও অবসর নিয়ে ফেরার কাণ্ড ঘটিয়ে রেখেছেন আফ্রিদি।

নিজ দেশের সাবেক তারকার জীবন থেকে অনুপ্রাণিত হয়ে এবার অবসর নেয়ার পর জাতীয় দলে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন ইমাদ ওয়াসিম। ২০২৩ সালের ২৪ নভেম্বর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তিনি। তবে দুই মাস যেতে না যেতেই জাতীয় দলে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন এই অলরাউন্ডার। 

সম্প্রতি স্থানীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ইমাদ জাতীয় দলে ফিরতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বলে ক্রিকেট পাকিস্তান তাদের এক প্রতিবেদনে জানিয়েছে। তবে জাতীয় দলে ফেরার জন্য কয়েকটি পরিবর্তনও চান এই বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার।

পাকিস্তানের এই অলরাউন্ডার বলেন, ‘এটি (অবসর থেকে ফেরা) বলা যাচ্ছে না। তবে আমি যখন অবসরের সিদ্ধান্ত নিয়েছিলাম তখন শতভাগ ভেবেচিন্তেই নিয়েছি এবং শেষ পর্যন্ত এটিই আমার সিদ্ধান্ত ছিল। তবে বলা যায় না কখন পাকিস্তানের আমাকে প্রয়োজন হয়, তখন আমাকে কিছু একটা করতে হবে।’

জাতীয় দলে ফেরার আভাস দিয়ে ইমাদ আরো জানান, ‘অবসর দেওয়ার মাঝে কোন ভুল নেয়, আবার মানসিকভাবে অবসরে না থাকার মাঝেও ভুল নেয়। আমি এখন খুশি আছি, সারা বিশ্বে ক্রিকেট খেলছি, আগেও খেলেছি। তবে আশা করছি খুব দ্রুতই ভালো কিছু আসবে।’


একুশে সংবাদ/এস কে 

Link copied!