AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যে কারণে দুবাই থেকে ছেলেকে ভারতে নিয়ে আসলেন সানিয়া


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:০২ পিএম, ২৯ জানুয়ারি, ২০২৪
যে কারণে দুবাই থেকে ছেলেকে ভারতে নিয়ে আসলেন সানিয়া

সম্প্রতি তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। এর মধ্য দিয়ে ভেঙে যায় সানিয়া মির্জার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে। তবে স্বামীর সঙ্গে সম্পর্কের পাঠ চুকিয়ে নিলেও শোয়েবের পরিবারের সঙ্গে যোগাযোগ রয়েছে সানিয়ার।

এবার পাঁচ বছর বয়সী ছেলে ইজহানকে দুবাই থেকে ভারতে ফিরেছেন ভারতের সাবেক এই টেনিস তারকা। পাকিস্তানি টেলিভিশনের জ্যেষ্ঠ অনুসন্ধানী সাংবাদিক নাইম হানিফের বরাত দিয়ে তথ্যটি জানিয়েছে পাকিস্তানের একাধিক গণমাধ্যম।

তাদের দাবি, দুবাইয়ের স্কুলে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের একমাত্র পুত্র, ছয় বছর বয়সী ইজান মির্জা মালিককে বাবার তৃতীয় বিয়ে নিয়ে শুনতে হয়েছে কটু কথা। মূলত, ছেলে বুলিংয়ের শিকার হওয়ায় সানিয়া ছেলেকে দেশে ফিরিয়ে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন। পেশাগত কাজ শেষ করে এখন ছেলেকে নিয়ে আছেন হায়দরাবাদে। এবার ভারতের স্কুলেই ভর্তি করাবেন ছেলেকে।

পাকিস্তানের টিভি সাংবাদিক নাইম হানিফকে ফোনে সানিয়া বলেন, ‘পরিবার ও বন্ধুদের বিরুদ্ধে গিয়ে শোয়েবকে বিয়ে করেছিলাম। ভুল সিদ্ধান্ত ছিল। এখন আক্ষেপ করতে হচ্ছে।’

শোয়েবের সঙ্গে বিচ্ছেদ হলেও পাক ক্রিকেটারের পরিবারের সঙ্গে যোগাযোগ রয়েছে সানিয়ার। বিচ্ছেদ-বিতর্ক থিতু হলে ইজহানকে নিয়ে পাকিস্তানে শোয়েবের বাড়ি যেতে চান তিনি।

সানিয়া বলেন, তিনি পাকিস্তানের মানুষের যথেষ্ট সমর্থন এবং ভালোবাসা পেয়েছেন। তারা সব সময় স্বাগত জানিয়েছেন তাকে। একটু সুস্থির হলে একবার পাকিস্তানে শোয়েবের বাড়ি যাবেন। তার পরিবারের সবার সঙ্গে দেখা করবেন। ইজহানকেও নিয়ে যাবেন তার বাবার বাড়িতে।


একুশে সংবাদ/এস কে

Link copied!