AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অস্ত্রোপচার শেষে আইসিইউতে কাজী সালাউদ্দিন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৩০ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
অস্ত্রোপচার শেষে আইসিইউতে কাজী সালাউদ্দিন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনের টানা ৬ ঘণ্টা সফল অস্ত্রোপচার শেষ হয়েছে। অস্ত্রোপচার শেষে তাকে নিবিড় পর্যবেক্ষণের জন্য আইসিইউতে রাখা হয়েছে।    

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় হৃদযন্ত্রের ব্লক অপসারণের জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালের অস্ত্রোপচার কক্ষে নেয়া হয় বাংলাদেশ ফুটবলের এই কিংবদন্তিকে। আনুষ্ঠানিকতা সেরে তার অস্ত্রোপচার শুরু হয় সকাল ১০টার দিকে। বিকাল ৪টা পর্যন্ত টানা অস্ত্রোপচার করা হয়।

সূত্র জানা যায়, প্রায় ৬ ঘণ্টার অস্ত্রোপচার সফলভাবে শেষ করার পর কাজী সালাউদ্দিনকে আইসিইউতে রাখা হয়েছে। সেখানে তিনি ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

এর আগে গত ১৬ ডিসেম্বর বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন বাফুফে বস। পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে কয়েকটি ব্লক ধরা পরে। চিকিৎসকরা অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন।

তবে কাজী সালাউদ্দিনের শরীর অস্ত্রোপচারের উপযুক্ত করতে বেশ কিছুদিন সময় নিয়েছেন তারা। সুগার, রক্তচাপ, কাশি ছিল তার। সবকিছু নিয়ন্ত্রণে আনতে ডাক্তাররা অপেক্ষায় ছিলেন। বিদেশে নিয়ে সালাউদ্দিনের চিকিৎসা করানোর পরিকল্পনাও করেছিল তার পরিবার। তবে স্থানীয় চিকিৎসকদের আশ্বাসে ঢাকায়ই অস্ত্রোপচারে সম্মতি দেন তার পরিবারের সদস্যরা।

একুশে সংবাদ/এস কে 

Link copied!