AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দীর্ঘদিনের বান্ধবী হ্যানার সঙ্গে বিয়ে সারলেন প্রোটিয়া পেসার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:১২ পিএম, ৭ ডিসেম্বর, ২০২৩
দীর্ঘদিনের বান্ধবী হ্যানার সঙ্গে বিয়ে সারলেন প্রোটিয়া পেসার

সদ্য শেষ হওয়া ওডিআই বিশ্বকাপে ভারতের মাটিতে দক্ষিণ আফ্রিকার হয়ে বেশ ভালো পারফরম্যান্স করেছেন জেরাল্ড কোয়েটজি। শেষ মুহূর্তে এনরিখ নরকিয়া চোট পেয়ে ছিটকে যাওয়ার পরে প্রোটিয়া দলে খেলার সুযোগ পান জেরাল্ড কোয়েটজি। সেই সুযোগের সম্পূর্ণ সদ্ব্যবহার করে ওডিআই বিশ্বকাপের অন্যতম তারকা হয়ে ওঠেন তিনি। দক্ষিণ আফ্রিকা সেমিফাইনালে ওঠার পিছনে তাঁর অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁর। সেই জেরাল্ড কোয়েটজি এবার বিয়েটা সেরেই ফেললেন। তিনি বিয়ে করলেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী হ্যানাকে।

প্রোটিয়াভূমে দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলবে ভারতের বিরুদ্ধে। ডিসেম্বরেই শুরু হবে এই সিরিজ। সেই সিরিজ শুরুর আগেই বিয়েটা সেরে ফেললেন জেরাল্ড। গুরুত্বপূর্ণ সিরিজে খেলার আগেই শুরু হয়ে গেল তাঁর জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায়। বিয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেরাল্ড এবং হ্যানার কাছের বন্ধুরা। ছিলেন দুই পরিবারের সদস্যরাও। হেল্ডারস্ট্রমের ইয়াল্ডস্কুলফ ফার্মে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়াতে সেই বিয়ের অনুষ্ঠানের ছবি প্রকাশ পেয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

প্রসঙ্গত দক্ষিণ আফ্রিকার হয়ে এখন পর্যন্ত ১৪ টি ওডিআই,৩ টি টি-২০ এবং দুটি টেস্টে খেলেছেন জেরাল্ড কোয়েটজি। ২০২৩ ওডিআই বিশ্বকাপে ৮ ম্যাচে ২০ উইকেট নিয়ে তিনি সর্বোচ্চ উইকেট সংগ্রাহকদের তালিকাতেও ছিলেন। সেই তিনিই বিশ্বকাপের পরেই বিয়ে সেরে ফেলেছেন। সেই কোয়েটজির দীর্ঘদিনের সম্পর্ক এবার পূর্ণতা পেয়েছে। ওডিআই বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাকে সেমিফাইনালে তোলার অন্যতম নায়ক তিনি।

উল্লেখ্য ওডিআই বিশ্বকাপে জেরাল্ড কোয়েটজির ভালো পারফরম্যান্সের পরে আসন্ন আইপিএলের নিলামে ও তাঁকে নিয়ে লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ে করার ছবি জেরাল্ড কোয়েটজি সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে সুখবর দিয়েছেন। দক্ষিণ আফ্রিকার ২৩ বছরের তরুণ পেসারের প্রতিভা দেখে মুগ্ধ হয়েছিলেন ওয়াসিম আক্রমের মতো কিংবদন্তিও। ভারতের আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের জন্য টি-২০ ও টেস্ট দলে রয়েছেন কোয়েটজি।

একুশে সংবাদ/এস কে

Link copied!