AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাপনের সাথে বৈঠকে বসছেন তামিম


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:১৯ পিএম, ২৬ নভেম্বর, ২০২৩
পাপনের সাথে বৈঠকে বসছেন তামিম

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে নিজের সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এরপর লাল সবুজের জার্সিতে আবার ব্যাট হাতে মাঠে ফেরেন তিনি। তবে গত ২৩ সেপ্টেম্বরের পর আর জাতীয় দলের হয়ে খেলেননি তিনি। বোর্ডের সাথে দ্বন্দ্বের কারণে ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি তার। এরপর মাঠের বাইরে আছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

রোববার (২৬ নভেম্বর) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকের কথা রয়েছে তামিমের। দুজনের এ বৈঠকে তামিম নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে পাপনকে অবহিত করবেন বলে জানা গেছে। তামিম-পাপনের সঙ্গে সেখানে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনূসও থাকবেন বলে সূত্র থেকে জানা গেছে। তবে বৈঠক শুরুর সময় নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে বিশ্বকাপের পর ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ২৮ নভেম্বর থেকে শুরু হবে কিউইদের বিপক্ষে এ সিরিজ। তবে সাদা পোশাকের এই সিরিজেও বাংলাদেশ দলে নেই তামিম। এমনকি পরে কিউইদের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া অ্যাওয়ে সিরিজেও থাকবেন না তামিম। সবমিলিয়ে তামিমের ক্রিকেট ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে।

বাংলাদেশের জার্সিতে তামিম সবশেষ মাঠে নেমেছিলেন বিশ্বকাপের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেই। পিঠের চোটের জন্য ইনজেকশন নেয়ার পর কিউইদের বিপক্ষে সেই সিরিজটি ছিল দেশসেরা ওপেনারের মাঠে ফেরার লড়াই। এরপরই বিশ্বকাপে অংশ নেয়ার কথা ছিল তার। তবে শেষ পর্যন্ত আর টুর্নামেন্টের জন্য টাইগারদের দলে জায়গা হয়নি তার।

অন্যদিকে, ধারণা করা হচ্ছে ২০২৪ সালের বিপিএল দিয়ে আবারও ২২ গজে প্রত্যাবর্তন করবেন তামিম। বিপিএলে তার দল ফরচুন বরিশালও তাকে নিয়ে বেশ আশাবাদী। কয়েকদিন আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন তামিম। যদিও সেখানে কী বিষয়ে আলোচনা হয়েছে, তা নিয়ে বিস্তারিত জানা যায়নি। ফেসবুক পোস্টে তামিম লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাটা সবসময় আনন্দের।’


একুশে সংবাদ/স.ক.প্র/জাহা

Link copied!