AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাঠে রশিদের সঙ্গে নাচের কারণ ফাঁস ইরফানের!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:০৪ পিএম, ২৪ অক্টোবর, ২০২৩
মাঠে রশিদের সঙ্গে নাচের কারণ ফাঁস ইরফানের!

আফগানিস্তানের ‘পাঠান’-দের ঐতিহাসিক জয়ের পরই মাঠে নাচলেন ভারতীয় ‘পাঠান’। যে দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল। আর কেন মাঠের মধ্যেই রশিদ খানের সঙ্গে ভাংড়া করেছেন, সেই কারণও ফাঁস করলেন ভারতের প্রাক্তন তারকা ইরফান পাঠান।


তিনি জানালেন, তাকে যে প্রতিজ্ঞা করেছিলেন, সেটা পূরণ করেছেন আফগানিস্তানের তারকা ক্রিকেটার। আর তাই তিনি নিজের প্রতিজ্ঞা পূরণ করলেন। যদিও রশিদ ঠিক কী প্রতিজ্ঞা করেছিলেন, পাকিস্তানকে হারানোর প্রতিজ্ঞা করেছিলেন নাকি একের বেশি ‘বড়’ দলকে বিশ্বকাপের পরাজিত করার কথা দিয়েছিলেন রশিদ, তা অবশ্য স্পষ্ট করেননি ইরফান।


সোমবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে আট উইকেটে পাকিস্তানকে হারিয়ে দেয় আফগানিস্তান। যা আফগানদের জন্য একটি ঐতিহাসিক জয়। কারণ সোমবারের আগে পর্যন্ত একদিনের ক্রিকেটের ইতিহাসে কখনও পাকিস্তানের বিরুদ্ধে জয়ের স্বাদ পাননি রশিদ, মহম্মদ নবিরা। সাতবার খেলেছিল, সাতবারই হেরেছিল। অবশেষে অষ্টমবার ঐতিহাসিক জয় ছিনিয়ে নিয়েছে আফগানিস্তান। আর সেই ঐতিহাসিক জয়ের নিজেদের সমর্থকদের ধন্যবাদ জানাতে চিপক স্টেডিয়ামে প্রদক্ষিণ করছিলেন রশিদরা।


তারইমধ্যে রশিদের সঙ্গে ভাংড়া শুরু করে দেন ইরফান। বিশ্বকাপের সরকারি সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের হয়ে ম্যাচের বিশ্লেষণ করার মধ্যেই রশিদকে আসতে দেখে ভাংড়া শুরু করে দেন ভারতীয় দলের প্রাক্তন তারকা। দু‍‍`জনকে একেবারে প্রাণোচ্ছ্বলভাবে নাচতে দেখা যায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে। দুই ‘পাঠান’-র লড়াইয়ে মজেছেন নেটিজেনরা। কেউ-কেউ তো আবার বলে দিয়েছেন যে ‘এটাই সোমবার ম্যাচের সেরা ভিডিয়ো।’ অনেক নেটিজেন তো আবার দু‍‍`জনের নাচের সঙ্গে শাহরুখ খানের ব্লকবাস্টার সিনেমা ‘পাঠান’-র গান ‘ঝুমে জো পাঠান’ জুড়ে দেন।

 

তারইমধ্যে রাতের দিকে নিজের সেই ভাংড়া নিয়ে মুখ খোলেন ইরফান। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ‘এক্স’-র রশিদের সঙ্গে নাচের দুটি ছবি পোস্ট করে ভারতীয় দলের প্রাক্তন তারকা লেখেন, ‘যা প্রতিজ্ঞা করেছিল রশিদ খান, সেটা পূরণ করেছে। আর আমি আমার প্রতিজ্ঞা পূরণ করলাম। তোমরা অসাধারণ, রশিদ খান।’ তবে ঠিক কী প্রতিজ্ঞা করেছিলেন রশিদ, পাকিস্তানকেই হারানোর জন্য নির্দিষ্টভাবে প্রতিজ্ঞা করেছিলেন কিনা, তা অবশ্য ফাঁস করেননি ভারতের প্রাক্তন তারকা ইরফান।


একুশে সংবাদ/স ক 

Link copied!