AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অস্ট্রেলিয়া দলে ফিরলেন কামিন্স-স্মিথ-স্টার্করা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১৭ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
অস্ট্রেলিয়া দলে ফিরলেন কামিন্স-স্মিথ-স্টার্করা

প্যাট কামিন্স-স্টিভেন স্মিথ-মিচেল স্টার্ক ও গ্লেন ম্যাক্সওয়েলদের ফিরিয়ে এনে ভারতের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষনা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট । ইনজুরির কারনে সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে খেলতে পারেননি তারা।

 

কব্জির ইনজুরিতে ভুগছিলেন কামিন্স ও স্মিথ। কুচকি  ও কাঁধের ইনজুরিতে আক্রান্ত ছিলেন স্টার্ক। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের অনুশীলনে গোড়ালির ইনজুরিতে পড়েন ম্যাক্সওয়েল। পুরোপুরি ফিট হয়ে উঠায় ভারতের বিপক্ষে সিরিজের দলে সুযোগ হয়েছে তাদের।

 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে মাথায় বলে আঘাত পেয়ে মাঠ ছেড়েছিলেন ক্যামেরন গ্রিন। আট দিনের কনকাশন শেষে সিরিজের শেষ ম্যাচ খেলেন তিনি। ভারতের বিপক্ষে সিরিজের দলে রাখা হয়েছে গ্রিনকে।

 

ইনজুরির কারনে ভারতের বিপক্ষে সিরিজের দলে জায়গা হয়নি ট্রাভিস হেড ও অ্যাস্টন আগারের। দক্ষিণ আফ্রিকা সিরিজে হাত ভেঙ্গে যায় হেডের। এতে আসন্ন ওয়ানডে বিশ্বকাপে তার খেলা অনিশ্চিয়তার মুখে পড়েছে।

 

ইনজুরির কারনে দক্ষিণ আফ্রিকা সফরে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি আগার। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে খেললেও, অসুস্থতার কারনে শেষ দুই ম্যাচে ছিটকে পড়েন তিনি। পরে প্রথমবার বাবা হবার মুহূর্তকে উপভোগ করতে দেশে ফিরে যান স্পিন অলরাউন্ডার আগার।

 

দলে নতুন মুখ ম্যাট শর্ট ও স্পেন্সার জনসন। বিশ্বকাপ দলে না থাকলেও এই সিরিজে রাখা হয়েছে মার্নাস লাবুশেন, নাথান এলিস ও তানভীর সাঙ্গাকে।

 

আগামী ২২, ২৪ ও ২৭ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।

 

ভারতের বিপক্ষে সিরিজে অস্ট্রেলিয়া দল : প্যাট কামিন্স (অধিনায়ক), সিন অ্যাবট, অ্যালেক্স ক্যারি, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, জস ইংলিস, স্পেন্সার জনসন, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, তানভীর সাঙ্ঘা, ম্যাট শর্ট, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার ও এডাম জাম্পা।

 

একুশে সংবাদ/স ক 

 

 

Link copied!