AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অস্ট্রলিয়াকে নিয়ে কোহলির প্রতিক্রিয়া ভাইরাল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১৬ পিএম, ৬ জুন, ২০২৩
অস্ট্রলিয়াকে নিয়ে কোহলির প্রতিক্রিয়া ভাইরাল

বর্তমানে ভারত ও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক আগের থেকে অনেক ভাল হয়েছে ঠিকই। কিন্তু ২২ গজের লড়াইয়ে এখনও যে কেউ কাওকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। তা সাম্প্রতিক সিরিজে একাধিকবার প্রমাণিত হয়েছে। আগামি ৭ জুন থেকে টেস্ট ক্রিকেটে বিশ্ব সেরা হওয়ার লড়াইয়ে নামবে ভারত ও অস্ট্রেলিয়া। 

 

ওভালের লড়াই যে দুই দলের পক্ষেই খুব একটা সহজ হবে না তা ভাল করেই জানে উভয় টিম। তবে মেগা ফাইনালের আগে প্রতিপক্ষ দলকে নিজেদের শক্তি সম্পর্কে খানিক আভাস দিয়ে রাখলেন বিরাট কোহলি। সঙ্গে প্রতিপক্ষকে সমীহ করলেন ভিকে।

 

সম্প্রতি, আইসিসির শেয়ার করা একটি ভিডিওতে বিরাট কোহলিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। যদিও টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যাতে কোহলি রান না পান সেই কথাও জানিয়েছিলেন অজি তারকারা। এবার ফাইনাল সম্প্রচারকারী চ্যানেলের তরফে শেয়ার করা ভিডিওতে বিরাট কোহলি বলেন, “আগে অস্ট্রেলিয়ার সিরিজ মানই একটা অশান্তির আবহ, ভয়ের পরিবেশ থাকত। কিন্তু সাম্প্রতিক কাল আমরা ওদের মাঠে গিয়ে দুটি সিরিজ জেতার পর পরিস্থিতি বদলে গিয়েছে। এখন আমাদের হাল্কাভাবে নেয় না, উল্টে সমীহ করে। ওরা জেনে গিয়েছে আমরা ওদের মাঠে গিয়েও কঠিন লড়াই দিতে পারি। শক্তিতে ওদের সমান।”

 

পাশাপাশি অস্ট্রেলিয়া দল হিসেবে কতটা ভয়ঙ্কর হতে পারে তাও জানিয়েছেন বিরাট কোহলি। প্রতিপক্ষকে সমীহ করে প্রাক্তন ভারত অধিনায়ক বলেছেন,”অস্ট্রেলিয়া টিম নিজেদের একটা স্কিল ও লেভেল সেট করেছে। ওরা প্রচন্ড প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট খেলে। ওদের হাল্কাভাবে নিলেই ম্যাচে চেপে বসবে।” পাশাপাশি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা যে উপভগ করেন ও কঠিন দলের বিরুদ্ধে নিজের সেরাটা দিতে পছন্দ করেন সেই কথাও জানিয়েছেন বিরাট কোহলি।

 

একুশে সংবাদ.কম/সম

Link copied!