AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধোনির ভয়ংকর অজানা রূপ সামনে আনলেন ডি ভিলিয়ার্স


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০৪ পিএম, ২৫ মে, ২০২৩
ধোনির ভয়ংকর অজানা রূপ সামনে আনলেন ডি ভিলিয়ার্স

আইপিএলের ইতিহাসে নিঃসন্দেহে অন্যতম সেরা ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস। আইপিএলের এই মুহূর্তে ১৬টি মৌসুমের মধ্যে ১৪টি মৌসুমে খেলেছেন তারা। দুটি মৌসুমে নিষেধাজ্ঞার কারণে খেলা হয়নি চেন্নাইয়ের। ১৪টি মৌসুমের মধ্যে ১০টি মৌসুমেই চেন্নাইয়ের ফাইনালে ওঠার পিছনে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে তাদের অধিনায়ক তথা ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির।


মাঠে ধীর স্থির থেকে ক্রিকেটারদের সঠিক পথ দেখানো থেকে পরিকল্পনা করে বিপক্ষ ব্যাটারদের ফাঁদে ফেলাতে তাঁর জুড়ি মেলা ভার। মাঠে বরাবর ঠান্ডা স্বভাবের ধোনিকে সমর্থকরা আদর করে ক্যাপ্টেন কুল বলে ডাকেন। সেই ধোনির ভয়ংকর অজানা রূপটিকে এবার সবার সামনে আনলেন প্রাক্তন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা ক্রিকেটার এবি ডিভিলিয়ার্স।

 

মঙ্গলবার রাতেই চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটানস এবং চেন্নাই সুপার কিংস দল। এই ম্যাচে গুজরাটকে ১৫ রানে হারিয়ে ফাইনালে চলে গিয়েছে চেন্নাই সুপার কিংস দল। এমন আবহেই ধোনির ভয়ংকর দিকটিকে সবার সামনে তুলে ধরেছেন এবিডি। আরসিবির লেজেন্ড এবিডির মতে চিপকের মাঠে ধোনি এবং চেন্নাই সুপার কিংসের উপস্থিতিই বাকি দলগুলোর কাছে ভয়ের কারণ হয়ে দাঁড়ায়। আর সেই কারণেই চিপকে কার্যত অপ্রতিরোধ্য সিএসকে।

 

জিও সিনেমাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‍‍`আমি মনে করি একটা ভয়ের কারণ রয়ে গিয়েছে (চিপকে ধোনির উপস্থিতি)। সেটা মাঠের কারণে হোক কিংবা মহেন্দ্র সিং ধোনির উপস্থিতির কারণে। এই মাঠে (চিপকে) বিপক্ষ দলরা খেলতে এলেই একটা ভাবনা নিয়ে আসে যে আমাকে অসাধারণ খেলতে হবে না হলে ধোনির নেতৃত্বাধীন সিএসকেকে হারানো যাবে না। তবে আমরা যদি সমস্ত ম্যাচের স্কোরবোর্ড দেখি তাহলে বুঝতে পারব অনেক ম্যাচেই হারের‌ ব্যবধানটা খুব সামান্য। মাত্র ১০-১৫ রানের ব্যবধান রয়েছে। এই মাঠে সাধারণত ধোনি এবং তাঁর দল সমস্ত কিছুকে ঠিকঠাক ভাবেই করে। যখন তারা ফাইনালে খেলে দেখবেন তখনও তারা কীভাবে তাদের সেরা পারফরম্যান্সটা উজাড় করে দেওয়ার চেষ্টা করে।‍‍`

 

একুশে সংবাদ.কম/সম   
 

Link copied!