AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জর্জিনার সঙ্গে ব্রেকআপের পথে রোনাল্ডো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:৫৫ পিএম, ২৫ এপ্রিল, ২০২৩
জর্জিনার সঙ্গে ব্রেকআপের পথে রোনাল্ডো

ক্লাব ফুটবলে খারাপ সময় কাটিয়ে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। রেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে তিনি যোগ দিলেও একাধিক বিতর্ক রয়েছে। তাঁর পারফরম্যান্স, ব্যবহার সব কিছু নেকনজরে এসেছে। এবার তাঁর ব্যক্তিগত জীবন শিরোনামে চলে এল।


বর্তমানে সৌদি আরবেই থাকছেন রোনাল্ডো। তাঁর সঙ্গে থাকছেন তাঁর বান্ধবী জর্জিনা রডরিগেজ ও তাঁদের সন্তানরা। রিয়াধের অন্যতম দামি জায়গায় রয়েছেন তাঁরা। ম্যাচের পর ছুটি নিয়ে পরিবার নিয়ে ঘুরতে দেখা যায় রোনাল্ডোকে। এমনকি রোনাল্ডো যখন ঘুরতে যান, তখন রিয়াধের পার্ক বন্ধ রাখা হয়েছিল।

 

তবে আল নাসেরে যোগ দিয়ে অর্থের দিক থেকে খুশি হলেও ব্যক্তিগত জীবনে খুশি নন CR7। পর্তুগালের একাধিক সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গিয়েছে। একাধিক রিপোর্টে প্রকাশ, প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা রোনাল্ডোর প্রেমের সম্পর্ক মোটেই ভালো যাচ্ছে না। জর্জিনা রডরিগেজের সঙ্গে খুশি নন তিনি। তিনি নাকি সম্পর্ক শেষ করার ব্য়াপারে ভাবনাচিন্তাও শুরু করে দিয়েছেন।

 

২০১৬ সালে ইরিনা শায়েকের সঙ্গে ব্রেকআপের পর রোনাল্ডো জর্জিনার সঙ্গে সম্পর্কে জড়ান। সেই থেকে দু’জনকে একসঙ্গে দেখা যায়। রোনাল্ডো জর্জিনা দুই সন্তান আছে। এক সন্তান জন্মানোর সঙ্গে সঙ্গেই মারা যায়। দীর্ঘদিন ধরে সমর্থকরা অপেক্ষায় ছিলেন কবে রোনাল্ডো বিয়ে করবেন। কিন্তু বিয়ে তো দূর, তিনি সম্পর্ক ভাঙতে চলেছেন।

 

তবে কেন তাদের মধ্যে সমস্যা তা জানা যায়নি। পর্তুগালের এক সাংবাদিক ড্যানিয়েল নাসসিমেন্টো বলেন, ‘আমি এটা গত কয়েকমাস ধরে বলছি। ওদের মধ্যে সম্পর্ক ভালো নয়। ওরা সম্পর্ক ভাঙার কথা ভাবছে। সত্যি কথা হচ্ছে রোনাল্ডো জর্জিনার সঙ্গে আর থাকতে চায় না। ওদের মধ্যে বিয়ে হবে না। এখন ঠেলায় পড়ে দু’জনে একসঙ্গে রয়েছেন।’ জানা গিয়েছে সৌদি আরবে যাওয়ার পর থেকেই রোনাল্ডোর সঙ্গে জর্জিনার সম্পর্কের অবনতি হতে থাকে।

 

জর্জিনাকে নিয়ে রোনাল্ডোর রিয়াধে থাকা নিয়ে বিতর্ক হয়েছিল। সৌদি আরবের আইন অনুযায়ী, কোনও যুগল সেখানে লিভ ইন করতে পারবে না। কিন্তু রোনাল্ডো যেহেতু সেখানকার নাগরিক নন তাই তাঁর ক্ষেত্রে সেটা প্রযোজ্য হয়নি। প্রথমে হোটেলে থাকলেও এখন রোনাল্ডো একটি বাড়িতে থাকেন পরিবার নিয়ে। অন্যদিকে তিনি অবসর জীবন ভালো কাটানোর জন্য পর্তুগালে নিজের জন্য একটি বাড়ি বানাচ্ছেন। বিপুল অর্থ ব্যয় করে সেটি তৈরি করছেন তিনি।
 

একুশে সংবাদ.কম/সম 

Link copied!