AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুজনের সম্মতিতেই শারীরিক সম্পর্ক: আলভেজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:২৪ পিএম, ১৮ এপ্রিল, ২০২৩
দুজনের সম্মতিতেই শারীরিক সম্পর্ক: আলভেজ

শেষের শুরুটা কলঙ্কের দাগে শুরু করেছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজ। বর্ণাঢ্য ফুটবল ক্যারিয়ারে ইতি টানার মূহুর্তে ধর্ষণ মামলায় অভিযুক্ত হয়েছেন তিনি। দিনের পর দিন খাটছেন জেলও। তবে অভিযুক্তের সম্মতিতেই যৌন সম্পর্কে মিলিত হয়েছিলেন বলে দাবি করেছেন এ বিশ্বকাপজয়ী ফুটবলার।

 

চলতি বছরের শুরুর দিকে স্পেনের বার্সেলোনায় নাইট ক্লাবে আলভেজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক নারী। পরে সেই অভিযোগে একই মাসের ২০ তারিখ থেকে জেলে বন্দি রয়েছেন তিনি।

 

সে সময় ওই নারী অভিযোগ করেন, ২০২২ সালের ৩১ ডিসেম্বর এক পার্টিতে আলভেজ অনুমতি ছাড়াই তার শরীর স্পর্শ করেন। এরপর গুঞ্জন ওঠে, আলভেজের স্ত্রী হোয়ানা নাকি দাম্পত্য সম্পর্কে ইতি টানতে যাচ্ছেন। শেষ পর্যন্ত এই গুঞ্জনই সত্যি হয়েছে। ২৯ বছর বয়সী হোয়ানা ইনস্টাগ্রামে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন।

 

এদিকে আলভেজের আইনজীবীরা এক বিবৃতিতে বলেছেন, শুরুতে বৈবাহিক সম্পর্ক টিকিয়ে রাখতে মিথ্যা সাক্ষ্য দিয়েছিলেন আলভেজ।


বিবৃতিতে বলা হয়, ‘তিনি (আলভেজ) পরিষ্কার করেছেন যে, কী ঘটেছিল তা প্রাথমিকভাবে বলেননি এবং যৌন সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন। কারণ তার একমাত্র অগ্রাধিকার ছিল বৈবাহিক সম্পর্ক রক্ষা করা। তিনি বলেছেন যে, বিশ্রামাগারের ভেতরে যা কিছু ঘটেছিল তা ছিল বিনামূল্যে এবং স্বেচ্ছায়। তারা প্রেম করেছিলেন এবং (অভিযোগকারী) কোনো সময় থামতে বলেননি।’

 

আলভেজের অনুরোধে মঙ্গলবার বার্সেলোনায় তদন্ত পরিচালনাকারী বিচারকের সামনে তাকে হাজির করা হয়। সেখানে ব্রাজিল ফরোয়ার্ড জানান যে, তার এবং অভিযোগকারীর মধ্যে তাৎক্ষণিক আগ্রহে ওই ঘটনা ঘটেছিল।

 

গ্রেফতার হওয়ার পর আলভেজের সঙ্গে চুক্তি বাতিল করে তার তৎকালীন ক্লাব পুমাস। বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজির মতো ইউরোপের বড় ক্লাবে খেলা এই ডিফেন্ডারের সঙ্গে পরে সম্পর্ক ছিন্ন করে তার স্ত্রী হোয়ানা সানস। স্পেনের আইন অনুযায়ী ধর্ষণের অভিযোগে দোষী সাব্যস্ত হলে আলভেজের চার থেকে ১৫ বছরের জেল হতে পারে।


একুশে সংবাদ.কম/ডে বা/সম 

Link copied!