AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজ আইপিএলে মুখোমুখি চার দল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫৯ এএম, ১ এপ্রিল, ২০২৩
আজ আইপিএলে মুখোমুখি চার দল

আইপিএলে আজ রয়েছে দুটি ম্যাচ। এক দিকে কলকাতা নাইট রাইডার্স খেলতে নামবে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। অন্য দিকে লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ রয়েছে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। শনিবার চারটি দলই নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে।  


কলকাতার অ্যাওয়ে ম্যাচ। পাঞ্জাবে খেলতে গিয়েছে তারা। মোহালিতে দুপুর ৩.৩০ মিনিট থেকে শুরু হবে কলকাতা-পাঞ্জাবের খেলা। অন্য দিকে লখনউ-দিল্লি ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭.৩০ মিনিট থেকে। লখনউয়ের ঘরের মাঠে রয়েছে খেলা।


তবে দু’টি ম্যাচেই বৃষ্টির আশঙ্কা রয়েছে। মোহালিতে বেশ কয়েক দিন ধরেই বৃষ্টি হচ্ছে। শুক্রবার অনুশীলনই করতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। বুধবার পাঞ্জাবে গিয়েছে নাইট রাইডার্স। বৃহস্পতিবার সেখানে অনুশীলন করেছিলেন নাইট ক্রিকেটাররা। কিন্তু পরের দিন আর অনুশীলন করতে পারলেন না তাঁরা। বৃহস্পতিবার দুপুর ৩.৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬.৩০ মিনিট পর্যন্ত অনুশীলন করার কথা ছিল কলকাতার। বৃষ্টি ও খারাপ আবহাওয়ার জন্য মাঠে নামতে পারেননি দলের ক্রিকেটাররা। তবে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের ইন্ডোর স্টেডিয়ামে অনুশীলন করেছেন কেকেআর অধিনায়ক নীতীশ রানা। শনিবার ৬০ শতাংশ বৃষ্টির আশঙ্কা রয়েছে মোহালিতে। অন্য দিকে লখনউয়েও বৃষ্টির আশঙ্কা রয়েছে।  

 

এ বারের আইপিএলে অধিনায়ক বদল হয়েছে কলকাতার। শ্রেয়স আয়ারের চোট থাকায় নীতীশকে অধিনায়ক করা হয়েছে। তাঁর সামনে বড় দায়িত্ব। অধিনায়ক হিসাবে শুরুটা ভাল করতে চাইছেন তিনি। পাঞ্জাবও এ বার শিখর ধাওয়ানকে অধিনায়ক করেছে। অন্য দিকে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ঋষভ পন্থ গাড়ি দুর্ঘটনার আহত হওয়ার পর থেকে মাঠের বাইরে। তাই ওয়ার্নারকে অধিনায়ক করা হয়েছে। লখনউ অবশ্য তাদের পুরনো অধিনায়ক লোকেশ রাহুলের নেতৃত্বেই খেলতে মাঠে নামবে।

একুশে সংবাদ/সম     
 

Link copied!