AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বাধীনতা দিবস ক্যারমে চ্যাম্পিয়ন হাফিজুর-শিল্পী


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৪৭ পিএম, ২০ মার্চ, ২০২৩
স্বাধীনতা দিবস ক্যারমে চ্যাম্পিয়ন হাফিজুর-শিল্পী

মহান স্বাধীনতা দিবসের মাসে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের আয়োজনে অনুষ্ঠিত ‘স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট-২০২৩’ এর পুরুষ এককে হাফিজুর রহমান ও নারী এককে ফারজানা বানু শিল্পী চ্যাম্পিয়ন হয়েছেন।

 

রোববার রাতে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামের ক্যারম হল রুমে অনুষ্ঠিত পুরুষ এককের ফাইনালে হাফিজুর রহমান ২-১ সেটে মোহাম্মদ আলী রবিনকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। এ বিভাগে তৃতীয় হয়েছেন দেশসেরা ক্যারম খেলোয়ার হেমায়েত মোল্লা।

 

অন্যদিকে নারী এককে সাবেক চ্যাম্পিয়ন আফসানা নাসরীনকে ২-০ সেটে হারিয়ে শিরোপা জিতেছেন আফরোজা বানু শিল্পী। এ বিভাগে তৃতীয় হয়েছেন শামসুন্নাহার মাকসুদা।


খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। 
বাংলাদেশ ক্যারম ফেডারেশনের কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাবের সঞ্চালনায় ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ বলেন, স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট আমাদের একটা রুটিন ইভেট। স্বাধীনতার মাসে মহান শহীদদের আত্মার প্রতি সম্মান প্রদর্শনের উদ্দেশ্যে প্রতি বছর আমরা এ টুর্নামেন্ট আয়োজন করে থাকি। 


তিনি আরো যোগ করেন, ‘বর্তমানে ক্ষমতায় থাকা শেখ হাসিনার সরকার, মুক্তিযুদ্ধের পক্ষের সরকার। আমাদের সভাপতি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দিক নির্দেশনায় আমরা কাজ করে চলেছি। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির যোগ্য নেতৃত্বে বাংলাদেশের ক্রীড়াঙ্গন আরো এগিয়ে যাবে এই প্রত্যাশা করি। 


ঢাকা এবং ঢাকার বাইরের বিভিন্ন জেলা থেকে আগত ৭০ জন (পুরুষ ও মহিলা) খেলোয়ড়ের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে এবারের স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট।


সমাপনী অনুষ্ঠানে ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য, আম্পায়ার, জাতীয় দলের খেলোয়াড়সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/সম 

Link copied!