AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যানইউকে আটকে দিলো লিডস


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩১ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
ম্যানইউকে আটকে দিলো লিডস

এরিক টেন হ্যাগের অধীনে ঘুরে দাঁড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তার দলে ব্রেক থ্রু হয়ে এসেছেন দু’জন। একজন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো। অন্যজন ইংলিশ স্ট্রাইকার মার্কোস রাশফোর্ড। তবে দলটির নাম্বার টেন গোল পেলেও জিততে পারেনি রেড ডেভিলসরা।

 

প্রিমিয়ার লিগের এক সময়ে শক্তিশালী দল লিডস ইউনাইটেড। লিগ শিরোপা আছে তাদের। ডাকা হয় হোয়াইটস নামে। একসময় রেড ডেভিলস এবং হোয়াইটস লড়াই জমতো। পূর্বের সেই গৌরব না থাকলেও বুধবার রাতের ম্যাচে দুর্দান্ত লড়াই দেখিয়েছি লিডস ইউনাইটেড ও ম্যানচেস্টার ইউনাইটেড।

 

লড়াইয়ে ২-০ গোলে পিছিয়ে পড়ার পর ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছেড়েছে এরিক টেন হ্যাগের ম্যানইউ। প্রিমিয়ার লিগে যখন শেষ চারে থাকার লড়াই জমে উঠেছে তখন ডেলিভসদের এই পয়েন্ট হারানো বড় ধাক্কা। অবশ্য অবনমনের শঙ্কায় থাকা লিডসের জন্য এক পয়েন্ট বড় স্বস্তির।

 

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের প্রথম মিনিটেই গোল করে এগিয়ে যায় লিডস। ১৯ বছর বয়সী উইলফ্রেড জিনন্তো দলকে ওই লিড এনে দেন। ৪৮ মিনিটে রাফায়েল ভারানের আত্মঘাতী গোলে ২-০ গোলে পিছিয়ে পড়ে ম্যানইউ।

 

৬২ মিনিটে এক গোল শোধ করে ম্যাচে ফেরে ম্যানইউ। গোল করেন মার্কোস রাশফোর্ড। তাকে গোল করান ডিয়াগো ডালট। আট মিনিট পরে দলকে সমতায় ফেরান টেন হ্যাগের অধীনে ‘আরেকটি সুযোগ’ পাওয়া জাদন সানকো। এরপর জয়ের জন্য লড়লেও তৃতীয় গোলের দেখা পায়নি ম্যানইউ।

 

লাল কার্ড জনিত কারণে ম্যানইউ মিডফিল্ডার কাসেমিরো এই ম্যাচে খেলতে পারেনি। তার জায়গায় আরেক ব্রাজিলিয়ান ফ্রেড খুবই বাজে খেলেছেন। নতুন সাবিটেজও ভরসা দিতে পারেননি। এর আগে কাসেমিরো আর্সেনাল ম্যাচে ছিলেন না। ওই ম্যাচও হেরেছিল ম্যানইউ। ওদিকে বড় ইনজুরিতে পড়েছেন ক্রিশ্চিয়ান এরিকসন। মিডফিল্ডই এখন ম্যানইউ কোচকে চিন্তা।

একুশে সংবাদ/চ ২৪/ সম

Link copied!