AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২২ দিনে ৫ ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল উইন্ডিজে যাচ্ছে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৪৮ পিএম, ৬ জুলাই, ২০২২
২২ দিনে ৫ ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল  উইন্ডিজে যাচ্ছে

পূর্নাঙ্গ সিরিজ খেলতে জাতীয় দল এখন উইন্ডিজ সফরে ব্যস্ত। ক্যারিবীয় দ্বীপপুঞ্জে টেস্ট ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলছে টাইগাররা। ১৬ জুলাই শেষ ওয়ানডে খেলে দেশের পথ ধরবেন তামিম ইকবালরা। জাতীয় দলের সিরিজ শেষে একই সময়ে উইন্ডিজ যাবে বাংলাদেশ ‘এ’ দল।

উইন্ডিজ সফরে ‘এ’ দলের হয়ে খেলবেন রান খরায় ভোগা মুমিনুল হক। আর সাদমান ইসলাম আর ইনজুরি কাটিয়ে ফেরা অফ স্পিনার নাঈম হাসানদের। সব ঠিক থাকলে ৩১ জুলাই উইন্ডিজগামী বিমান ধরবে ‘এ’ দল দল। সেখানে ২২ দিনের সফর করবে তারা। যেখানে ৩টি ওয়ানডে এবং ২টি চারদিনের ম্যাচের সিরিজ খেলে ২২ আগস্ট দেশের পথ ধরবে ‘এ’ দল।


জাতীয় দলের পাইপলাইন শক্ত করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ টাইগার্স ও হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের কার্যক্রম পরিচালনা করছে। দুই দলের আলাদা ক্যাম্প চললেও তারা রাজশাহীতে নিজেদের মধ্যে একটি চারদিনের ম্যাচ খেলেছে। এবার দুই দলের ক্রিকেটারদের মধ্য থেকে দল গঠন করে সক্রিয় রাখা হচ্ছে ‘এ’ দলকে। 

৩১ জুলাই উইন্ডিজ সফরে যাওয়ার আগে এইচপির মুখোমুখি হবে ‘এ’ দল। খুলনায় অনুষ্ঠিত হবে এইচপি ইউনিট এবং বাংলাদেশ ‘এ’ দলের লড়াই। যেখানে একটি তিন দিনের ম্যাচের সাথে আছে দুইটি একদিনের ম্যাচের সূচি। এই ম্যাচগুলো খেলেই ক্যারিবীয় দ্বীপপুঞ্জের উদ্দেশে রওয়ানা দিবে ‘এ’ দল।

একুশে সংবাদ/এসএস

Link copied!