AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিএসএল নিলামের শীর্ষ ক্যাটাগরিতে মোস্তাফিজ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৫ পিএম, ৫ জানুয়ারি, ২০২১
পিএসএল নিলামের শীর্ষ ক্যাটাগরিতে মোস্তাফিজ

আগামী রোববার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ সালের আসরের নিলাম হবে। নিলামের আগে মঙ্গলবার ড্রাফটের তালিকা প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিএসএল নিলামে প্ল্যাটিনাম তথা শীর্ষ ক্যাটাগরিতে ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল, অস্ট্রেলিয়ার ক্রিস লিন, দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার, আফগান লেগ স্পিনার রশিদ খানদের সঙ্গে বাংলাদেশ দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমানও রয়েছেন ।

মিলার পিএসএলের গত আসরগুলোতে করাচি কিংস, লাহোর কান্দার্স ও ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলা ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ক্রিস গেইল আছেন এ তালিকায়। আছেন ক্যারিবীয় তারকা ‍ডুয়াইন ব্রাভো। তিনি এর আগে লাহোর কালান্দার্স, পেশোয়ার জালমি এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলেছেন।

ড্রাফটের শীর্ষ তালিকায় আছেন উইন্ডিজ তারকা ব্যাটসম্যান কার্লোস ব্র্যাথওয়েট, লেন্ডল সিমন্স, ইভিন লুইস, দক্ষিণ আফ্রিকার মরন মরকেল, রাশি ভ্যান ডার ডুসেন, ইমরান তাহির ও ডেল স্টেইন।

প্ল্যাটিনামে আছেন ইংল্যান্ডের তারকা ওপেনার অ্যালেক্স হেলস, অলরাউন্ডার মঈন আলী, ক্রিস জর্ডান, টম ব্যান্টন, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, বাংলাদেশের কাটারমাস্টার মোস্তাফিজুর রহমান ও নেপালের সন্দীপ লামিচান।

একুশে সংবাদ/য/আ

Link copied!