AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাবাব আহমেদ চৌধুরীকে নিয়োগ দিল বিএটি বাংলাদেশ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৩৮ পিএম, ৩ এপ্রিল, ২০২৪
শাবাব আহমেদ চৌধুরীকে নিয়োগ দিল বিএটি বাংলাদেশ

বিএটি বাংলাদেশের হেড অব করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স হিসেবে নিয়োগ দেয়া হয়েছে শাবাব আহমেদ চৌধুরীকে। আগামী ১ এপ্রিল থেকে এ পদে দায়িত্ব পালন করবেন তিনি। বিএটি গ্রুপে  কাজ করার ক্ষেত্রে সম্প্রতি ১৫ বছর পূর্ণ করেছেন শাবাব।


এ সময়কালে তিনি বাংলাদেশ, পাকিস্তান, ইন্দোনেশিয়া, পাপুয়া নিউগিনি ও যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলেন। সম্প্রতি, তিনি যুক্তরাজ্যে ডিবিএস - এ হেড অব কমার্শিয়াল ফাইন্যান্স হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন।


নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে ব্যবসায় প্রশাসনে (বিবিএ) স্নাতক সম্পন্ন করেন শাবাব। ২০০৯ সালে ফাইন্যান্স ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে বিএটি বাংলাদেশে যোগদানের মাধ্যমে এ প্রতিষ্ঠানে তার পথচলা শুরু হয়।


নতুন দায়িত্ব পাওয়া নিয়ে দেয়া এক বার্তায় শাবাব আহমেদ চৌধুরী বলেন, “লিডারশিপ টিমের সদস্য হিসেবে বিএটি বাংলাদেশে যোগদান করতে পেরে আমি সত্যিকার অর্থেই সম্মানিত বোধ করছি। এ অঞ্চলে ১১৪ বছর ধরে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। বিএটি বাংলাদেশ দেশের উন্নয়নের যাত্রায় অন্যতম অংশীদার হিসেবে সরকারকে সহায়তা করে যাচ্ছে। সবার জন্য এক সম্ভাবনাময় আগামী নিশ্চিতে আমরা ভবিষ্যতেও ধারাবাহিকভাবে কাজ করে যাবো।” 

বিভিন্ন দেশে নানাবিধ দায়িত্ব পালনের পাশাপাশি চ্যালেঞ্জিং সময়ে প্রতিষ্ঠান পরিচালনায় ভূমিকা রাখার ক্ষেত্রে অভিজ্ঞতা রয়েছে শাবাব আহমেদ চৌধুরীর। তাই, বিএটি বাংলাদেশের লিডারশিপ টিমে তার অন্তর্ভুক্তি প্রতিষ্ঠানটির জন্য একটি গুরুত্বপূর্ণ সংযোজন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!